কখনও নাচছেন আবার কখনও গাইছেন, কখনও আবার বোল্ড ফোটোশুটে ঝড় তুলেছেন টলিপাড়ার বঙ্গতনয়া মনামী ঘোষ। একের পর এক ছবি ভিডিওতে তিনি বলি অভিনেত্রীদের টেক্কা দিচ্ছেন। করোনা কালে নিউ নর্মালে ফিরতেই  কিছুদিন আগেই ফ্রেশ অক্সিজেন নিতে  দার্জিলিংয়ের কোলে পাড়ি দিয়েছিলেন অভিনেত্রী মনামী। সেখানে  গিয়েও দার্জিলিং-এর আনাচে কানাচে ঘুরে বেড়িয়ে পাহাড়ের  কোলে গা ভাসিয়ে একের পর এক ছবি পোস্ট করছেন মনামী। 

আরও পড়ুন-ফুলশয্যার রাতের গোপন তথ্য ফাঁস , স্ত্রী টুইঙ্কলকে নিয়ে বোমা ফাঁটালেন বলিউডের 'আক্কি'...

নিজের ইনস্টাতে একের পর এক চোখধাঁধানো ছবি শেয়ার করে দর্শকদের মন জিতে নিয়েছেন অভিনেত্রী। লাল কালো গ্লিটারস শাড়ি, কাজল কালো চোখের চাহনিতে তিনি পুরুষেদের ঘুম উড়িয়েছেন। তবে সবচাইতে আকর্ষণীয় হল তার লাল ঠোঁট। ঠোঁটের লাল লিপস্টিক যেন তাকে আর লাস্যময়ী করে তুলেছে। ছবি ভাইরাল হতে খুব বেশি সময়ও নেয়নি।  বলি অভিনেত্রী করিশ্মা কাপুরের সঙ্গেও তুলনা টেনেছেন তার ভক্তরা, দেখে নিন ছবিটি,

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

instantly uplifts your attitude...#redlips

A post shared by Monami Ghosh (@monami_ghosh) on Nov 2, 2020 at 6:27am PST

 

সম্প্রতি দুর্গাপুজোর রেশ কাটতে না কাটতেই দিওয়ালির জন্য অপেক্ষায় রয়েছেন অভিনেত্রী। পরণে সবুজ লেহেঙ্গা, হাতে ম্যাচিং চুড়ি, মাথার খোপায় জুঁইয়ের মালা লাগিয়ে পোজ দিয়েছেন অভিনেত্রী, যা মুহূর্তে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

What r we waiting for?..#diwali ?

A post shared by Monami Ghosh (@monami_ghosh) on Nov 3, 2020 at 4:29am PST

 

 বিনোদনের রসদ নিয়ে হাজির বাঙালির বঙ্গললনা মনামী। ছিপছিপে মেদহীন টানটান চেহারায় নিজেকে এখনও ধরে রেখেছেন। বয়স বাড়লেও শরীরে তা প্রকাশ পায়নি এতটুকুও। সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে বিভিন্ন ছবি, ভিডিও আপলোড করে বিনোদনের রসদ জোগাচ্ছেন অভিনেত্রী।