ডুবে ডুবে জল খাচ্ছেন কৃষ্ণকলির নিখিল। জনপ্রিয় টেলি ধারাবাহিক 'কৃষ্ণকলি'র নিখিল-শ্যামা ইতিমধ্যেই দর্শকমহলে জনপ্রিয়। সম্প্রতি রিল লাইফের দৌলতে দুটো বউ পেয়ে যেন আনন্দে আত্মহারা নিখিল ওরফে নীল ভট্টাচার্য। একদিকে শ্যামা অন্যদিকে আম্রপালি এই দুই বউ নিয়েই কাটছে নিখিলের সংসার। কিন্তু বাস্তবের প্রেমিকা নয় বরং প্রাক্তন প্রেমিকাকে নিয়ে তিনি এখন মত্ত। নীলের মন গিয়েছে পুরোনা প্রেম।

আরও পড়ুুন-আদরে মত্ত হয়ে বয়ফ্রেন্ডের জামার মধ্যে ঢুকে এ কী করলেন বঙ্গতনয়া, মুহূর্তে ভাইরাল ভিডিও...


এ সেই লাস্যময়ী?এই প্রশ্নই এখন সকলের মুখে মুখে। নীলের পুরোনো প্রেমিকা হল ঠিক যেন লাভ স্টোরি-র সেই ঈশা। সালটা ২০১৫। ঈশা-আদির লাভস্টোরি মন কাড়েনি এমন লোকের সংখ্যা প্রায় হাতেগোনা। নীল ও সৈরিতির অনস্ক্রিন রসায়ন আজও সকলের মনে গাথা। পুরোনো প্রেম যে এত সহজে ভোলা যায় না, তা বুঝিয়ে দিয়েছেন নীল। সম্প্রতি পুরোনো প্রেম ফিরে পেয়ে আনন্দে আত্মহারা হয়েছিলেন নীল। সদ্যই ফ্লার্ট করা শুরু করতেই বর্তমান বান্ধবীর উপস্থিতিতে পুরোটাই যেন ঘেটে ঘ।

আরও পড়ুন-মা হওয়ার পর শুভশ্রীর প্রথম ছবি 'হাবজি গাবজি', রাজের পরিচালনায় থাকছেন পরমব্রতও...

টু-পিস ড্রেসে রাস্তায় দাঁড়িয়ে সৈরিতি। হঠাৎ প্রাক্তনকে দেখে আনন্দে তার হাত চেপে অক্ষয় কুমারের সংলাপ ফ্লার্ট শুরু নীলের। সৈরিতির মুখেও মিষ্টি হাসি, পুরোনো প্রেম জমে উঠতে না উঠতেই ভিলেনের এন্ট্রি। ব্যস পুরোটাই গোলেমাল। ১৮০ ডিগ্রি ঘুরে গিয়ে মুহূর্তের মধ্যে প্রাক্তন প্রেমিকাকে বোন বানালেন নিখিল। দেখে নিন ভিডিওতে।

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Blooper Fun🤣🤣 @trinasaha21 @sai_sairitybanerjee #feelitreelit #igdurgapujo #comedy #go

A post shared by Neel Bhattacharya (@neel_bhattacharya) on Sep 26, 2020 at 4:16am PDT

 

সম্প্রতি নিজের ইনস্টগ্রামে  বর্তমান ও প্রাক্তনকে নিয়ে একটি ভিডিও পোস্ট করেছেন নিখিল। প্রাক্তন ও বর্তমানকে একই ছকে সামলাচ্ছেন নিখিল। তবে দুজনকে একসঙ্গে সামলাতে যে সিদ্ধহস্ত নিখিল তা কিন্তু ইনস্টা ভিডিওই বলে দিচ্ছে ভক্তদের। দুজনের মাঝে মধ্যমণি নিখিল ভক্তদের নজর কেড়েছে। স্টাইল স্টেটমেন্টে রীতিমতো নজর কেড়েছেন সৈরিতি, নীল, তৃণা।  সাদা-কালো স্ট্রাইপড টু পিসের বোল্ড অবতারে নিজেকে মেলে ধরেছেন সৈরিতি। নীল সাদা হাফ শার্ট আর ডেনিমে সুপার কুল নীল এবং লাল টপ খোলা চুলে পুরো আগুন জ্বালিয়েছেন তৃণা সাহা। নজরকাড়া ড্রেসের সঙ্গে পুরো অ্যাটিটিউটে দর্শকদের নজর কেড়েছেন এই তিন তারকা। মুহূর্তের মধ্যে তা নেটিজেনদের নজরও কেড়েছে।