তৃতীয় বিয়ে ভাঙার গুঞ্জনের মধ্যেই সবার চোখ এখন শ্রাবন্তীর উপরে।  একের পর এক ঝড় বয়ে চলেছে টলি অভিনেত্রী শ্রাবন্তী জীবনে। তৃতীয় ঘরওভাঙতে চলেছে টলিপাড়ার প্রথমসারির অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের। টলিপাড়ার অন্দরে কান পাতলেই তেমনটাই শোনা যাচ্ছে। ইনস্টা- পোস্ট থেকে ছবি ডিলিট হওয়ার পর থেকেই জল্পনা ক্রমশ বাড়ছে।  একের পর এক সম্পর্ক আসলেও কোনও সম্পর্কই চিরস্থায়ী হয়নি অভিনেত্রীর। ছেলে ও কাজ নিয়ে বাকি সময়টা কাটিয়ে দেবে এমনটাই ইচ্ছে ছিল অভিনেত্রীর। কিন্তু তারপরেও ভালবেসে রোশন সিংকে বিয়ে করেন শ্রাবন্তী। সেই সম্পর্কও শেষের পথে।

আরও পড়ুন-'বক্ষবিভাজিকা' উন্মুক্ত করে সাহসী অবতারে মিথিলা, ট্রোলিংয়ের মুখে পড়েই কড়া সিদ্ধান্ত সৃজিত পত্নীর...

 

 

এই টালমাটাল পরিস্থিতিতে নিজের জীবনের নতুন ইনিংস নিয়ে ব্যস্ত হয়ে পড়েছেন শ্রাবন্তী। হাজারো গুঞ্জনের মধ্যে তিনি কোনও কিছুতেই কান দিচ্ছেন না। বরং নিজেকে ব্যস্ত রেখেছেন  নিজের নিয়মে। সম্প্রতি ইনস্টাগ্রামে একটি ছবি শেয়ার করে হৈ চৈ ফেলে দিয়েছেন অভিনেত্রী শ্রাবন্তী। ছবিটি পোস্ট করে শ্রাবন্তী লিখেছেন 'নাইট শুট'। 


 এই প্রথমবার নয়, এর আগেও শ্রাবন্তী সাক্ষাৎকারে জানিয়েছিলেন তার জীবনে কাজ প্রথম প্রায়োরিটি। তার কাজই জীবনের সব, এমনকি কাজই তার প্রথম প্রেম। তবে প্রেমিক সত্ত্বা কারণেই বারেবারেই মনের মানুষ খুঁজতে গিয়ে কষ্ট পেতে হয় তাকে। খারাপ সময়ে কেউ না থাকলেও কাজ তাকে ছেড়ে কখনও যায়নি। এবং সেই কাজ নিয়েই তিনি এখন মত্ত। চুটিয়ে কাজ করছেন অভিনেত্রী। একদিকে সিনেমার শুটিং, ওয়েব সিরিজের কাজ সামলেও জিমের ব্যবসা খুললেন অভিনেত্রী। ছবি দেখেই একাধিক মন্তব্য করতে শুরু করছেন নেটিজেনরা, যদি স্পিকটি নট টলিপাড়ার মিষ্টি নায়িকা শ্রাবন্তী চট্টোপাধ্যায়।