সাজগোজের ব্যাপারে মেয়েরা বরাবরই সচেতন। কোনটির সঙ্গে কী পরলে ভাল মানাবে এটা মেয়েদের থেকে ভাল বোধহয় আর কেউ জানে না। শাড়ি, গয়নার, বাইরেও বিভিন্ন রকম অ্যাকসেসারিজ নিয়ে মেয়েদের নানা রকমের শখ থাকে। বাঙালির বারো মাসে তোরো পার্বনের মধ্যে শপিং যেন চলতেই থাকে। সে পথচলতি দোকান হোক বা কোনও শপিং মল পছন্দের জিনিস কিনে বাড়ি ফেরার মজাটাই যেন আলাদা। কিন্তু কেনাকাটারও একটা সামঞ্জস্য রয়েছে। 

আরও পড়ুন-মিলল না জামিন, জেলেই রাত কাটাতে হবে বলি অভিনেত্রীকে...

বলিউড হোক বা টলিউড ডিজাইনার পোশাকের চলটা সব জায়গাতেই রয়েছে। বলিউডের ডিজাইনার পোশাকের দাম যেন আকাশছোঁয়া।পাশাপাশি যত দিন যাচ্ছে এই ডিজাইনার অ্যাকসেসারিজের দিকে ঝুকছে টলি অভিনেতা -অভিনেত্রীরা।  সম্প্রতি টলি অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায় নিজের ইনস্টাগ্রামে একটি ছবি শেয়ার করেছেন। অনেকেই হয়তো  ভাবতে পারেন ছবি শেয়ার করা এমন আর কী ব্যাপার। অনুষ্ঠান হোক বা যে কোনও ইভেন্ট সবেতেই  তারা ছবি পোস্ট করে থাকেন সোশ্যাল মিডিয়ায়। কিন্তু শুভশ্রী যেই ছবিটা পোস্ট করেছেন সেই ব্যাগের দাম শুনলে আপনার চোখ কপালে উঠবে।

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

I am Me n that’s my Power PC @thankgod_itsfashion

A post shared by Subhashree Ganguly (@subhashreeganguly_real) on Dec 16, 2019 at 4:48am PST

 

আরও পড়ুন-৪৭-এ পা দিলেন হ্যান্ডসাম হাঙ্ক জন, জন্মদিনে জেনে নিন না জানা কিছু তথ্য...

শুভশ্রী যে ব্যাগের ছবিটা শেয়ার করেছেন তা বিদেশী কোম্পানী ক্রিশ্চিয়ান ডিওর-এর। ব্যাগটা দেখলে আপনার হয়তো বিশ্বাস হবে না কিন্তু এটাই সত্যি। যার মূল্য ২৭০০ ডলার ভারতীয় মুদ্রায় যার দাম ২ লক্ষেরও বেশি। যা দিয়ে আপনিই অনায়াসেই ড্রিম ট্যুর মলদ্বীপে ঘুরে আসতে পারবেন। ছবিটি মুহূর্তের মধ্যে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।