টলিপাড়ার যেন বিয়ের মরশুম। একের পর এক গাটছড়া বাঁধতে চলেছেন প্রিয় মানুষের সঙ্গে। টলিপাড়ার জনপ্রিয় কাপল নীল ও তৃণা।  বিয়ের মরশুমে পুরো ধামাকাদার পোস্ট করে সোশ্যাল মিডিয়ার লাইমলাইটে এই হিট জুটি। রিল এবং রিয়েল দুই-ই একসঙ্গে সামলাচ্ছেন তৃণা। রিল লাইফেও সাতপাকে বাঁধা পড়তে চলেছেন 'খড়কুটো'র সৌজন্য এবং গুনগুন। এবং রিয়েল লাইফেও  সকলের প্রিয় বং ক্রাশ কৃষ্ণকলির নিখিলের সঙ্গে এবার পাকাপাকিভাবে  বিয়ের পিড়িতে বসতে চলেছেন তৃণা। 

আরও পড়ুন-মৃত্যুর পরবর্তী ইচ্ছা আগেই জানালেন স্বস্তিকা, এ কী হল অভিনেত্রীর, শোরগোল নেটদুনিয়ায়...

বিয়ের আগেই এবার গায়ে হলুদের সাজে নজর কাড়লেন গুনগুন ওরফে তৃণা সাহা। পরণে লাল-হলুদ শাড়ি, সেই সঙ্গে ফুলের সাজ। সম্প্রতি নিজের সোশ্য়াল মিডিয়ায় একটি ভিডিও শেয়ার করেছেন তৃণা।  কনের সাজে গার্লস গ্যাং এর সঙ্গে চুটিয়ে নাঁচতে দেখা গেল অভিনেত্রীকে। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Trina Saha (@trinasaha21)

 

বিয়ের আগেই ফুল পার্টি মুডে রয়েছেন নীল ও তৃণা।  অপেক্ষা যেন আর সইছে না। শীঘ্রই সাতপাকে বাঁধা পড়তে চলেছেন নীলের রিয়েল লাইফ প্রেমিকা তৃনা। ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে বিয়ের কেনাকাটা। তবে বিয়ের আগেই গায়ে হলুদের সাজে দারুণ মানিয়েছে তৃণাকে। আসলে  'খড়কুটো'র ধারাবাহিকের সেট থেকেই ভিডিওটি শেয়ার করেছেন তৃণা। যা মুহূর্তে ভাইরাল হয়েছে।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Trina Saha (@trinasaha21)

 

সর্বভারতীয় এক সাক্ষাৎকারে নিজেদের বিয়ের কথা স্বীকার করে নিয়েছেন টলিপাড়ার এই লাভবার্ডস। কোনও লুকোছুপি নয় বরং সকলকে জানিয়েই আগামী বছরের ফ্রেব্রুয়ারি মাসেই বসতে বলেছে বিয়ের আসর।ঠিক হয়ে গিয়েছে বিয়ের তারিখ থেকে ওয়েডিং ডেস্টিনেশন। ২০২১ সালের ফেব্রুয়ারি মাসের ৪ তারিখ জমকালে বিবাহ আসর বসছে  সিটি ক্লাবে। তবে ভালবাসার দিন অর্থাৎ ১৪ ফেব্রুয়ারি হবে গ্র্যান্ড রিসেপশন। ইতিমধ্যেই হানিমুন ডেস্টিনেশনও পাকা হয়ে গিয়েছে। গ্রীসেই মধুচন্দ্রিমায় যাবেন এই জুটি। রিয়েল লাইফ পার্টনার নীল ভট্টাচার্যর সঙ্গে খুনসুটিতে সর্বদাই ব্যস্ত থাকেন তৃণা। কখনও রিল কখনও রিয়েল একের পর এক ভিডিওতে বাজিমাত করছে এই যুগল।