Asianet News BanglaAsianet News Bangla

Tonic Trailer: বড়দিনে দেবের উপহার টনিক, এক ভিন্নস্বাদের সম্পর্কের অ্যাডভেঞ্চার

 ২৪ নভেম্বর অর্থাৎ আজই মুক্তি পেল এই ছবির  ট্রেলার। ট্রেলার দেখে স্পষ্ট এ এক  ইচ্ছে পূরণের গল্প । এই ছবিতে দেব, পরান বন্দ্যোপাধ্যায় ছাড়াও অভিনয় করতে দেখা যাবে শকুন্তলা বড়ুয়া কেও। 

bengali upcoming film tonic trailer release bjc
Author
Kolkata, First Published Nov 24, 2021, 4:39 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

টনিক (Tonic) খেলেই সরবে অসুখ। “শীত-গ্রীষ্ম-বর্ষা, ‘টনিক’ই ভরসা” এই সংলাপ এবার ফিরবে সকলের মূখে মুখেই। বড়দিনে সকলের ঘরে ঘরে পৌছে যাবে টনিক (Tonic)। যা সঙ্গে রাখলে বাঁচার অন্য মানে খুঁজে পাওয়া যাবে। তবে এ যে সে টনিক (Tonic) নয়, দেব (Dev) পরান বন্ধপাধ্যয় অভিনীত,  প্রযোজক অতনু রায়চৌধুরী ও প্রণব কুমার গুহ এবং দেব এন্টারটেনমেন্ট ভেঞ্চার্স প্রযোজিত আগামী ছবি।  ২৪ নভেম্বর অর্থাৎ আজই মুক্তি পেল এই ছবির  ট্রেলার (Trailer Release)। ট্রেলার দেখে মনে হয় এ এক  ইচ্ছে পূরণের গল্প । এই ছবিতে দেব, পরান বন্দ্যোপাধ্যায় ছাড়াও অভিনয় করতে দেখা যাবে শকুন্তলা বড়ুয়া কেও। পরাণ বন্দ্যোপাধ্যায় ও শকুন্তলা বড়ুয়ার চরিত্রের ইচ্ছে পূরণ করতেই হাজির টনিক (Tonic) অর্থাৎ দেব (Dev)। ছবিতে পরাণ বন্দ্যোপাধ্যায়ের ছেলের চরিত্রে অভিনয় করছেন সুজন মুখোপাধ্যায়। এছাড়াও ছবিতে রয়েছেন তনুশ্রী চক্রবর্তী, রজতাভ দত্ত, কনীনিকা বন্দ্যোপাধ্যায়ের মতো অভিনেতারা। 

 মুলত পাহাড়ি এলাকায় হয়েছে ছবির শুটিং । আবেগ ও হাসরস্যে মেশানো গল্প নিয়ে সিনেমাটি তৈরি করেছেন পরিচালক অভিজিৎ সেন (Abhijit Sen)। এটাই তাঁর প্রথম ছবি।  এই ছবির  সঙ্গীত পরিচালনার দায়িত্বে আছেন  জিৎ গঙ্গোপাধ্যায় (Jeet Ganguly)। চলতি বছরে ‘গোলন্দাজ’ হয়ে দর্শকদের মন জয় করেছেন দেব।  অন্যদিকে, দেবের প্রযোজিত ছবি  ‘হবুচন্দ্র রাজা গবুচন্দ্র মন্ত্রীও দর্শকদের প্রশংসা কুড়িয়েছে।  এখানেই শেষ নয়, কালি পূজোয় দিন নতুন অবতারে এসে  দেব (Dev) আরও একটি নতুন ছবির ঘোষণা করে ফেলেছেন।  পরিচালক ধ্রুব বন্দ্য়োপাধ্য়ায়ের সঙ্গে  জুটি বেঁধে এবার ‘রঘু ডাকাতের ভুমিকায় দেখা যাবে তাকে । বর্তমানে একের পর এক ছবি রয়েছে দেবের পাইপ লাইনে। তারই মধ্যে অন্যতম হল রঘু ডাকাত (Raghu Dakat)। তবে এবার পালা তাঁর আগামী ছবি টনিক (Tonic) মুক্তির। 

bengali upcoming film tonic trailer release bjc

তার আগে নিজের জন্মদিনের উপহার হিসেবে বাঙালি দর্শকদের জন্য নিয়ে আসতে চলেছেন টনিক (Tonic), তারই ট্রেলার (Trailer) মুক্তিতে ঝড় নেটপাড়ায়। প্রসঙ্গত এই করোনা আবহে ছবি মুক্তি বেশ কিছুটা পিছিয়ে গেছে।  দেবর (Dev) টনিকের (Tonic) জন্য অপেক্ষায় ছিলেন অগনিত ভক্তরা। অবশেষে অপেক্ষার অবসান। ট্রেলার দেখে এটুকু নিশ্চিত দেব ভক্তরা, যে আবারও তিনি নিজেকে অন্যভাবে প্রমান করতে চলেছেন। উপস্থাপনায় থাকছে এক অন্যস্বাদের গল্প। 

আরও পড়ুন- Yuvaan : জিমে নয়, বাবার কোলে চড়েই 'চিন আপ' দিচ্ছে ইউভান, শরীরচর্চার ভিডিও দেখে চোখ কপালে নেটিজেনদের

আরও পড়ুন- Bengali Serial Uma: টিআরপি-তে সেরা পাঁচে, আগামীতে কোন নয়া চমক নিয়ে ধরা দেবে উমা

Follow Us:
Download App:
  • android
  • ios