Asianet News BanglaAsianet News Bangla

Bickram Ghosh - করোনায় আক্রান্ত বিক্রম ঘোষ, নিজেই সোশ্যাল মিডিয়ায় জানালেন খবর

করোনা আক্রান্ত হলেন প্রখ্যাত তবলা বাদক এবং সঙ্গীত পরিচালক বিক্রম ঘোষ। সোশ্যাল মিডিয়ায় তিনি নিজেই এই খবর জানালেন।

Bikram Ghosh tested covid positive bjc
Author
Kolkata, First Published Nov 14, 2021, 7:57 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

উৎসবে মেতে করোনা (Covid 19) প্রকোপ ভুলতেই বসেছিলেন সাধারণ মানুষ। আর তার জেরেই দ্রুত ছড়াচ্ছে করোনা সংক্রমণ। উৎসবের মরসুমে মানুষের অবাধ ঘোরাঘুরি,মাস্ক বিহীন ভাবে চলাফেরা করার দরুন নতুন করে আবার বাড়ছে সংক্রমণ (Corona Case)। নানা বিধি নিষেধ থাকা স্বত্বেও তার ফাঁক দিয়েই চলেছে বেলাগাম সেলিব্রেশন। আর পায় কে। কলকাতা সহ বহু জেলাতে প্রতিদিন নতুন করে বাড়ছে আক্রান্তের সংখ্যা। চিন্তার ভাঁজ সকলের কপালে। ইতিমধ্যে বহু স্টারও আক্রান্ত হয়েছেন করোনায়। কিছুদিন আগেই খবর পাওয়া গিয়েছিল অভিনেতা অনির্বাণ ভট্টাচার্য্য আক্রান্ত হয়েছিলেন কোভিডে। যদিও বর্তমানে সুস্থই রয়েছেন তিনি। তবে করোনায় আক্রান্ত হওয়ার খবর যেন বিভিন্ন মহল থেকে আবারও ফিরে ফিরে আসছে।  

এবার করোনা আক্রান্ত হলেন প্রখ্যাত তবলা বাদক এবং সঙ্গীত পরিচালক বিক্রম ঘোষ (Bickram Ghosh)। সোশ্যাল মিডিয়ায় তিনি নিজেই এই খবর জানালেন। লিখেছেন, “আই হ্যাভ টেস্টেড কোভিড পজিটিভ টুডে।” আমার আজ করোনা পরীক্ষার (Covid Positive) রিপোর্ট পজিটিভ এসেছে। এই খবরে তার অনুরাগীদের কপালে চিন্তার ভাঁজ। জানাগিয়েছে চিকিৎসকের পরামর্শে হোম কোয়ারেন্টিনে এই আছেন শিল্পী। হাতে তার বিস্তর কাজ। তবে এখন শারীরিক কারনে কাজ কিছুদিন স্থগিত থাকবে । তবে এখন সকলের মনে একটাই প্রশ্নও। বিক্রম ঘোষ কভিড আক্রান্ত , তবে কেমন আছেন তার পরিবারের সদস্যরা? যদিও সে বিষয় এখনও কিছু জানা যায়নি। অনুরাগী ও প্রিয়জনরা বিক্রম ঘোষের দ্রুত সুস্থতা কামনা করেছেন।

সোশ্যাল মিডিয়ায় এদিন করোনা রিপোর্ট জানাতে গিয়ে আরও জানান বিক্রম ঘোষ, এরমধ্যে যাঁরা তাঁর সংস্পর্শে এসেছেন, তাঁরা সকলেই যেন সতর্ক হয়ে যান। পুজোর সময় থেকেই বাংলার বুকে মাথাচাড়া দিয়ে উঠেছে করোনা। দিন দিন বেড়েই চলেছে আক্রান্তের সংখ্যা। বাংলা জুড়ে রাতের কার্ফুকে বুড়ো আঙুল দেখিয়ে একের পর এক পুজোর প্রস্তুতিতে গা ভাসিয়েছে সকলেই। সঙ্গে কোভিড বিধি উঠেছে শিকে। তার জেরেই এবার আবারও ভয়ানক পরিস্থিতির মুখে এগিয়ে চলেছে সাধারণ মানুষ। ভ্যাকসিনের পাশাপাশি মানতে হবে বিধি নিষেধ, কিন্তু অনেকেই দুটি ভ্যাকসিন হয়ে যাওয়াতে করোনাকে নিয়ে ভাবতে নারাজ। সেখান থেকেই শুরু হচ্ছে নতুন করে সংক্রমণ হওয়ার সম্ভাবনা। ধিরে ধিরে স্বাভাবিক হচ্ছে টলিপাড়াও। শুরু হয়েছে কাজ। যার ফলে একে অন্যের সংস্পর্শে আসা ও আক্রান্ত হওয়ার সম্ভাবনাও বাড়ছে। যদিও কড়া সতর্কতা বিধি মেনেই সেলেব মহল কাজে ফিরেছে, তা নিয়ে বারে বারে খবর উঠে এসেছে সামনে। 

 আরও পড়ুন- শাহরুখ খান বিজেপিতে যোগ দিলেই যেকোনও ড্রাগ চিনির গুঁড়োতে পরিণত হবে, কটাক্ষ মন্ত্রীর

আরও পড়ুন- হটলুকে বাথরুমে ফ্রেমবন্দি রিয়া, একের পর এক ফ্রেমে শরীরী কায়দায় ভক্তদের ঘুম কাড়লেন সেনকন্যা

আরও পড়ুন-Janhvi Kapoor- শারীরিক ও মানসিক ভাবে বিধ্বস্ত হয়ে পড়েছেন জাহ্নবী, হঠাৎ কী হল শ্রী-কন্যার

    Bikram Ghosh tested covid positive bjc

Bikram Ghosh tested covid positive bjc

Follow Us:
Download App:
  • android
  • ios