Asianet News Bangla

বিদেশের মাটিতে বাংলার ছবি 'বরুণবাবুর বন্ধু', সৌমিত্র চট্টোপাধ্যায়ের অভিনয়ে মুগ্ধ হবে সিনসিনাটি

  • বিশ্বের দরবারে ফের বাংলা ছবি
  • ইন্ডিয়ান ফিল্ম ফেস্টিভাল অফ সিনসিনাটিতে দেখানো হবে 'বরুনবাবুর বন্ধু'
  • প্রধান চরিত্রে অভিনয় করে দর্শককে স্বাভাবিকভাবে মুগ্ধ করেছিলেন সৌমিত্র চট্টোপাধ্যায়
  • অনীক দত্তের পরিচালনায় তৈরি এই ছবি এবার ওয়াও-র একমাত্র ভারতীয় চলচ্চিত্র উৎসবে
Borunbabur Bondhu to be screened at Indian Film Festival Of Cincinnati
Author
Kolkata, First Published Jun 19, 2020, 5:58 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

বিশ্বের দরবারে ফের পৌঁছল বাংলা ছবি। অনীক দত্ত পরিচালিত 'বরুনবাবুর বন্ধু' দেখানো হবে ইন্ডিয়ান ফিল্ম ফেস্টিভাল অফ সিনসিনাটিতে। গত বছর কলকাতা চলচ্চিত্র উৎসবে দেখানো হয়েছিল এই ছবি। এই বছরের শুরুর দিকে মুক্তি পেয়েছিল ছবিটি। সৌমিত্র চট্টোপাধ্যায়ের অভিনয় স্বাভাবিকভাবেই মুগ্ধ হয়েছিল গোটা সিনেজগত। সেই ছবি এবার বিশ্বের দ্বরবারে পৌঁছল। ওহাও-র সিনসিনাটির 'ভারতীয় চলচ্চিত্র উৎসব'-এ খুব শীঘ্রই দেখানো হবে ছবিটি। অনীক দত্ত বিষয়টি নিয়ে অত্যন্ত উচ্ছ্বসিত।

আরও পড়ুনঃ'সলমন খান মুর্দাবাদ', বিং হিউমানের সামনে প্রতিবাদ মিছিল, বিচার চায় সুশান্ত-ভক্তরা

অনীক দত্ত জানান, "আমি, চলচ্চিত্র উৎসবে কিউরেটর উমা দা কুনহার কাছ থেকে একটি মেল পাই যেখানে বরুনবাবুর বন্ধু মনোনীত হয়েছে। আমি ছবির সঙ্গে যুক্ত প্রত্যেক সদস্যকে ধন্যবাদ জানাচ্ছি। আজ ওনাদের জন্যই আমার পক্ষে ছবিটি তৈরি করা সম্ভব হয়েছে।" সুরিন্দর ফিল্মসের ডিরেক্টর নিসপাল সিং জানান, "আমরা খুব আনন্দিত বোধ করছি। সৌমিত্র চট্টোপাধ্যায়ের অসামান্য অভিনয় দক্ষতায় মুগ্ধ হয়েছে দর্শকরা। ছবিটিকে খুব ভালবাসাও দিয়েছেন সিনেপ্রেমীরা। আমি ছবির সঙ্গে যুক্ত সকল ব্যক্তিত্বকে ধন্যবাদ জানাতে চাই।"

পাওলির রহস্যে মোড়া চোখে লুকিয়ে 'বুলবুল'র কথা, অনুষ্কার প্রথম নেটফ্লিক্স ছবিতে বঙ্গতনয়ার জয়জয়কার

ছবিতে সৌমিত্র চট্টোপাধ্যায়ের পাশাপাশি অভিনয় করেছেন মাধবী মুখোপাধ্যায়, পরাণ বন্দ্যোপাধ্যায়, কৌশিক সেন, ঋত্বিক চক্রবর্তী, অর্পিতা চট্টোপাধ্যায়, শ্রীলেখা মিত্র, বিদিপ্তা চক্রবর্তী, বরুন চন্দ, অলোকানন্দা রায়, দেবলীনা দত্ত, চান্দ্রেয়ী ঘোষ এবং স্যমন্তক দ্যুতি মিত্র। ছবি মুম্বইয়ের থার্ড আই এশিয়ান চলচ্চিত্র উৎসবে দেখানো হয়েছে। সিনসিন্যাটির চলচ্চিত্র উৎসবটি একমাত্র ভারতীয় চলচ্চিত্র উৎসব যা ওহাওতে অনুষ্ঠিত হয়। ছয় দিন ব্যাপী এই চলচ্চিত্র উৎসবে ভারত সহ আফগানিস্তান, বাংলাদেশ, ভুটান, ইরান, মলদ্বীপ, নেপাল, পাকিস্তান, শ্রীলঙ্কা ও তিব্বত থেকে বিভিন্ন স্বল্পদৈর্ঘ্য এবং পূর্ণ দৈর্ঘ্যের ছবি আসে।
 

Follow Us:
Download App:
  • android
  • ios