কোভিড মুক্ত হয়ে টলিপাড়ায় ফিরলেন বাঙালি অভিনেত্রী অপরাজিতা আঢ্য। কিছুদিন আগে করোনায় আক্রান্ত হয়েছিলেন অভিনেত্রী। তিনি একাই নন তার পরিবারের অনেকেই  করোনায় আক্রান্ত হয়েছিলেন। কয়েকদিন আগেই জ্বর হয়েছিল অভিনেত্রীর। তারপর শরীরটা খারাপ হওয়াতেই কোভিড টেস্টের সিদ্ধান্ত নেন অপরাজিতা। টেস্টের রেজাল্ট আসতেই জানা যায় করোনায় আক্রান্ত হয়েছেন তিনি।  শারীরিক অবস্থা স্থিতিশীল থাকায় চিকিৎসকদের পরামর্শে হোম আইসোলেশনেই ছিলেন অপরাজিতা। দ্বিতীয় রিপোর্ট নেগেটিভ আসাতেই ফের শুটিং ফ্লোরে হাজির হন তিনি।

আরও পড়ুন-কথা রাখলেন সাংসদ অভিনেত্রী, ভাইরাল 'চা কাকু'র সঙ্গে দেখা করলেন মিমি...

করোনা থেকে সেরে রীতিমতো চিন্তায় রয়েছেন অভিনত্রী। দ্বিতীয়বার করোনা আক্রান্ত হওয়ার আশঙ্কায় তিনি যথেষ্ঠ চিন্তিত। সমস্ত রকম সাবধানতা বজায় রেখে তিনি শুটিং চালিয়ে যাচ্ছেন। করোনা মুক্ত হয়ে তিনি যে কাজ শুরু করেছেন সেই সুখবর নিজেই ভক্তদের জানিয়েছেন অভিনেত্রী। দেখে নিন ছবিতে,

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Covid হারিয়ে আবার শুরু খেলা খেলা দিয়ে

A post shared by Aparajita Adhya (@adhyaaparajita) on Nov 2, 2020 at 3:03am PST

 

জনপ্রিয় রিয়্যালিটি শো হাসিওয়ালা অ্যান্ড কোম্পানির শুটিং শুরু করেছেন অভিনেত্রী। সদ্যই করোনা থেকে উঠেই শুটিং সেটে গেলেও তার শরীর এখনও দুর্বল । তাই এই মুহূর্তেই খুব বেশি চাপ তিনি নিচ্ছেন না বলেই জানা গেছে। চলতি মাসটা হালকা কাজই করতে চান অভিনেত্রী। অভিনেত্রীর করোনা মুক্ত হওয়ার খবরে সকল ভক্তরাই খুশি হয়েছে।