স্টার জলসায় আসছে 'ডান্স ডান্স জুনিয়র'র দ্বিতীয় সিজন। যেখানে তিনি বিচারকের আসনে থাকছেন দেব এবং মিঠুন চক্রবর্তীর সঙ্গে। মিঠুন এবং দেবের নাচের প্রতিভা সকলেই জানেন, মনামীও নৃত্যশিল্পী হিসেবে বেশ দক্ষ। তাই এই বিচারকের আসনে তিনি যে পারফেক্ট চয়েস, তাই ব্যক্ত করছে তাঁর ভক্তরা। এই রিয়্যালিটি অনুষ্ঠানের প্রোমো ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে নেটদুনিয়ায়। দেব ও মিঠুন চক্রবর্তীর খুঁজে বের করবেন নতুন প্রতিভা। 

তাঁদের পথ প্রদর্শক হিসেবে থাকবেন মনামী। প্রোমো মুক্তির পর অপেক্ষার দিন গুনছে বিনোদনপ্রেমীরা। তবে এর মাঝে নিন্দুকদের সমালোচনাও রয়েছে। তাদের কথায়, মনামী এমন কী অবদান করেছেন ইন্ডাস্ট্রিতে যার জেরে তাঁকে দেব এবং মিঠুনের সঙ্গে একই বিচারকের আসনে বসাতে হল। তারকা মানেই তাঁর জীবন ঘিরে সমালোচনা থাকবেই, তবে এতে দমে যাওয়ার মানুষ নন মনামী। মনামী ঘোষের জনপ্রিয়তা ক্রমশ আকাশছুঁই। ছোটপর্দায় কাজ করার পাশাপাশি টলিউডে জোর কদমে কাজ করে যাচ্ছেন মনামী। 

আরও পড়ুনঃবেবি বাম্পের জন্য এই কাজটা করতে অক্ষম অনুষ্কা, স্বীকারোক্তিতে লুকিয়ে আনন্দ

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Monami Ghosh (@monami_ghosh)

 

নায়িকার চরিত্রে না হলেও পার্শ্বচরিত্রে অভিনয় করেও মুগ্ধ করেছেন দর্শকমহলকে। তিনি যে কেবল টেলিদুনিয়াতেই সীমিত তা নয়। নিজের ইউটিউব চ্যানেলেও কয়েক বছর ধরে অভিনব কনটেন্ট পোস্ট করে নিজের অনুরাগীদের মনোরঞ্জনের ব্যবস্থা করে থাকে। নাচ, গান, আবৃত্তি, এমনকি শর্ট ফিল্মের পরিচালনা ও অভিনয়ও করে ফেলেছেন তিনি। বাড়িতে বসেই চার চারটি চরিত্রে অভিনয় করে চমকে দিয়েছিলেন সকলকে। এবার সেই গণ্ডি পেরিয়ে আরও উঁচুতে উঠলেন মনামী। দেব এবং মিঠুনের সঙ্গে একই বিচারকের আসনে দেখা যাবে মনামীকে। এই খবরে মনামীর ভক্তদের উন্মাদনা তুঙ্গে।