টলিপাড়ার জনপ্রিয় তারকা দর্শনা বণিক। বর্তমানে সাফল্যের মধ্য গগণে রয়েছেন তিনি। সোশ্যাল মিডিয়ায় তার ভক্তের সংখ্যা নেহাতই কম নয়। বর্তমানে তিনি ছবির শ্যুটিং কাজ নিয়ে বেজায় ব্যাস্ত। তারই মাঝে হট ছবি শেয়ার করে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললেন তিনি। সুইমিং সুটে অনবদ্য দর্শনার লুকে প্রকাশ্যে আসা মাত্রই তা ভক্তদের নজর কাড়ে। সামনেই পুজো। হাতে মাত্র আড়াই মাস। তারই মধ্যে উষ্ণতা ছড়ালেন দর্শনা।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

#throwback #weekendmood

A post shared by Darshana Banik (@darshanabanik) on Jul 12, 2019 at 11:36pm PDT

 

পুজোর ফ্যাশন থেকে পোশাক, নতুন লুকে নতুনভাবে সোশ্যাল মিডিয়ার পাতায় ধরা দেওয়ার পালা। সেই দিকে নজর দিয়েই নিজে প্রস্তুত করতে ব্যাস্ত এখন সব সেলিব্রিটিরাই। সেই তালিকা থেকে বাদ পড়লেন না দর্শনা বণিকও। বর্তমানে তিনি তার আগামী ছবির কাজ নিয়ে বেজায় ব্যাস্ত। রাজীব কুমারের আগামী ছবি প্রতিঘাত-এ তাকে পাবেন ভক্তরা। সেই ছবিতেই অভিনয় করছেন সোহম ও প্রিয়াঙ্কা। 

আরও পড়ুনঃ মিতিন মাসি-র একগুচ্ছ লুক সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন কোয়েল মল্লিক

 

 

এর আগে সোহমের সঙ্গে হুল্লোর ছবিতে অভিনয় করেছেন তিনি। টলিউডের সফর বেশ ভালোই কাটাচ্ছেন নায়িকা। তারই মাঝে খানিকটা সময় করে নিয়ে ছুটি কাটালেন তিনি। গরমের স্বস্তিতে সুইমিং কস্টিউমে ছবি দিলেন দর্শনা। বর্তমানে তার স্টাইল স্টেটমেন্টও বেশ পছন্দ করছে টলিপাড়ার ভক্তরা।