Asianet News BanglaAsianet News Bangla

হল্টার নেক বিকিনির চারপাশ থেকে বেরিয়ে স্তনের একাংশ, প্রাক্তনের ছবির প্রমোশনে হট ভিডিও দেবলীনার

নিজের সোশ্যাল মিডিয়ায় একটি হট রিল ভিডিও শেয়ার করেছেন দেবলীনা দত্ত। যেখানে দেখা যাচ্ছে সাদা-কালো রঙের হল্টার নেক বিকিনি পরে সমুদ্র সৌকতের সামনে পোজ দিয়েছেন বঙ্গতনয়া। বিকিনির চারপাশ দিয়ে বেরিয়ে রয়েছে বক্ষের একাংশ। হট ভিডিও পোস্ট করে ভক্তদের পাগল করে দিয়েছেন দেবলীনা। এর পাশাপাশি ক্যাপশনে ছবি মুক্তির তারিখও জানিয়েছেন দেবলীনা। নো মেক আপ লুকে অভিনেত্রীর ভিডিও মুহূর্তে ভাইরাল হয়েছে।
 

Debleena Dutta shares a hot reel video to promote ex husband s Cinema Bhotboti BRD
Author
Kolkata, First Published Aug 10, 2022, 12:00 PM IST

আর মাত্র একদিন। আগামীকাল অর্থাৎ ১১ আগস্ট মুক্তি পেতে চলেছে ভটভটি। টলিপাড়ার তারকা তথাগত মুখোপাধ্যায় পরিচালিত এই ছবিতে উঠে আসবে বস্তির দৈনন্দিন জীবনের নানা রং। জীবনের  কঠিন বাস্তবকেই তুলে ধরবেন তথাগত মুখোপাধ্যায় ।  ছবির প্রতিটি পরতে পরতে রয়েছে নানা জটিলতা। যেখানে রয়েছে জলপরীর অস্তিত্ব। বৈচিত্রে ভরপুর  ছবির শুটিং জলার তলাতেও হয়েছে। ছবি ঘিরে উত্তেজনার পারদ তুঙ্গে।

নেটদুনিয়ার হট সেনসেশন দেবলীনা দত্ত। ভক্তদের ধরে রাখতে জুড়ি মেলা ভার দেবলীনার। অভিনেত্রীর সোশ্যাল মিডিয়ায় ঢু মারলেই একাধিক ছবিতে ঘুম উড়বার জোগাড় হয় ভক্তদের।   শরীরী উষ্ণতায় পারদ চড়াতে সর্বদাই সিদ্ধহস্ত দেবলীনা  ।টলিপাড়ার সেক্সিয়েস্ট দেবলীনা  যেন সর্বদাই ফ্য়াশন গোল দিয়ে যাচ্ছেন। নিজের সোশ্যাল মিডিয়ায় একটি হট রিল ভিডিও শেয়ার করেছেন দেবলীনা দত্ত। যেখানে দেখা যাচ্ছে সাদা-কালো রঙের হল্টার নেক বিকিনি পরে সমুদ্র সৌকতের সামনে পোজ দিয়েছেন বঙ্গতনয়া। বিকিনির চারপাশ দিয়ে বেরিয়ে রয়েছে বক্ষের একাংশ। হট ভিডিও পোস্ট করে ভক্তদের পাগল করে দিয়েছেন দেবলীনা। এর পাশাপাশি ক্যাপশনে ছবি মুক্তির তারিখও জানিয়েছেন দেবলীনা। নো মেক আপ লুকে অভিনেত্রীর ভিডিও মুহূর্তে ভাইরাল হয়েছে।

 

 

তথাগত মুখোপাধ্যায়ের ছবিতে অভিনয় করছেন দেবলীনা দত্ত, বিবৃতি মুখোপাধ্যায়, ঋষভ বসু, তথাগত মুখোপাধ্যায় সহ আরও অনেকে। সম্প্রতি ছবি মুক্তি উপলক্ষ্যে একটি হট রিল ভিডিও শেয়ার করেছেন দেবলীনা দত্ত, যা ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে।

তথাগত ও দেবলীনার সম্পর্ক এখন অতীত। তারপরও এই ছবি নিয়ে দর্শকদের উত্তেজনা তুঙ্গে। ছবি মুক্তির আগের দিন তথাগত নিজের সোশ্যাল মিডিয়ায় লিখেছেন, 'এডভান্স বুকিং শুরু হয়ে গেছে সবকটা সিনেমার।এখনো অবধি কলকাতায়  ভটভটি  পেয়েছে মাত্র ৯ টা হল, এবং ১ টা করে শো।ভটভটি শো এর অভাবে ধুঁকছে।আপনারা যারা ভটভটি দেখার অপেক্ষা করছিলেন জানি না তারা কিভাবে ভটভটি দেখবেন,কারন অজানা কারনে হল মালিকরা ভটভটির শো দিচ্ছেন না অথবা শেষ মূহুর্তে ১টা করে শো দিচ্ছেন। প্রমানিত বাংলা সিনেমা গুনগত মানের বিচারে, দর্শকদের চাহিদার ওপর নির্ভর করে কলকাতার হলে শো পায় না।কাল আরো বেশি করে বোঝা যাবে কিসের ওপর কলকাতার হলে শো পাওয়া নির্ধারন হয়!!!ক্ষমতার জোরে যারা বাংলা সিনেমাকে বারবার হারিয়ে দেয় তারা এবার পাছার কাপড় সামলাক।' আপাতত শো-টাইম নিয়ে বেজায় চটেছেন পরিচালক অভিনেতা তথাগত । আপাতত মুক্তির সময় গুনছেন দর্শকরা।
 

Follow Us:
Download App:
  • android
  • ios