দেবলীনা কুমারের সঙ্গে গৌরব চট্টোপাধ্যায়ের বিয়ে নিয়েই এখন সরগরম টলিপড়া। বহুদিনের প্রেম তাঁদের। সেই প্রেমের সম্পর্ক ছাড়িয়ে এবার বিয়ের বন্ধনে আবদ্ধ হতে চলেছেন তাঁরা। এই বছর ডিসেম্বর মাসেই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন টলিউডের পাওয়ার কাপল। বিয়ের আগে কমবেশি সকল মেয়েদের মনেই উত্তেজনা একই রকম থাকে। বিয়ের সাজ থেকে শুরু করে নতুন জীবনের সূচনা, সব নিয়েই উন্মাদনায় মেতে এখন দেবলীনাও। তাই এখন আকাশে উড়ছেন দেবলীনা। 

এমনটা আর কেউ নয়, বলছেন তিনি নিজেই। ফাঁকা রাস্তার মাঝে ছবি তুলে পোস্ট করেছেন তিনি। পরণে লাল রঙের লং ড্রেস এবং সাদা জ্যাকেট। দু'হাত তুলে টাইট্যানিকের পোজের দাঁড়িয়ে দেবলীনা। মিসেস গৌরব চট্টোপাধ্যায়ের হওয়ার আগে এখন তিনি ক্লাউড নাইনে। 'ফ্লাইং' লিখে ছবিটি শেয়ার করেছেন তিনি। বিয়ের আগেই ভক্তরা তাঁকে শুভেচ্ছাবার্তা জানাতে শুরু করে দিয়েছে ইতিমধ্যে। ডিসেম্বরের ৯ তারিখেই ঠিক হয়েছে বিয়ের দিন। মহানায়কের উত্তরসূরী গৌরবের সঙ্গে দেবলীনার রেজিস্ট্রি হবে ১৫ ডিসেম্বর। তার আগে ৯ হবে অগ্নি সাক্ষী রেখে বিয়ে। 

আরও পড়ুনঃবদলে গেল পরিচয়, ফিরে গেলেন অতীতে, মিমির জীবনে এখন 'মঞ্জরী'র বাস

 

গৌরবের বোনের বিয়েতে আলাপ হয় দু'জনের। ডিসেম্বরে রেজিস্ট্রি সারবেন গৌরব এবং দেবলীনা। সেই আলাপ থেকে এবার স্বামী স্ত্রীর সম্পর্কে আবদ্ধ হবেন তাঁরা। আগামী বছর মার্চ মাসে গ্র্যান্ড রিসেপশন পার্টি দেবেন তাঁরা। দেবলীনার মাসি লন্ডনে থাকেন। করোনার আবহে অনেকেই উপস্থিত থাকতে পারবেন না বলেই রিসেপশন পার্টি দেওয়া হবে মার্চ মাসে। বিয়ের পর উত্তর কুমারের ভবানীপুরের বাড়িতেই গৌরবের সঙ্গে থাকবেন দেবলীনা। বিয়ের কেনাকাটি এবং শ্যুটিং নিয়ে আপাতত বেশ ব্যস্ত তাঁরা। তারকা জুটির বিভিন্ন পোস্টেই এতদিন মেতে থাকত ভক্তরা। এবার তাঁদের বিয়ের খবর শুনে শুভেচ্ছাবার্তায় ভরছে সোশ্যাল মিডিয়া।