Asianet News BanglaAsianet News Bangla

'লক্ষ্মী ঠাকুরের কি অস্তিত্ব আছে', নেটিজেনকে কড়া জবাব দেবলীনার

  • লক্ষ্মী পুজোয় প্রেমিক গৌরবের সঙ্গে ছবি পোস্ট দেবলীনার
  • লক্ষ্মী ঠাকুরের চোখ ট্যারা কেন, প্রশ্ন নেটিজেনের
  • কড়া জবাব দিলেন অভিনেত্রী
  • প্রশংসা কুড়োলেন অনুরাগীদের  
Devlina Kumar schooled a netizen when she was asked about Lakshmi Pujo ADB
Author
Kolkata, First Published Oct 31, 2020, 11:59 PM IST

গৌরব চট্টোপাধ্যায় এবং দেবলীনা কুমারের লক্ষ্মী পুজোর ছবিতে প্রশংসায় ভরিয়ে দিল ভক্তরা। ছবিটি লক্ষ্মী পুজোর। যেখানে লক্ষ্মীঠাকুরের পাশে দাঁড়িয়ে ছবি তুলেছেন তাঁরা। সেই ছবিতে সকল নেটিজেনের প্রশ্ন লক্ষ্মী ঠাকুর কেন ট্যারা। সেই প্রশ্নেই কড়া জবাব দিলেন দেবলীনা। তিনি বলেন, "প্রচলিত কথায় আছে। সঠিক যুক্তিটা জানি না। যেমন লক্ষ্মী মায়ের সত্যি অস্তিত্ব আছে কি। জানেন আপনি?"

দেবলীনার এই জবাবে তাঁর প্রশংসাও করেছে অনেকে। প্রসঙ্গত, গৌরব এবং দেবলীনাকে টলিউডের পাওয়ার কাপল হিসাবে ধরা হয়। পুজোর সেই সেই পাওয়াপ কাপল আগুন ধরালেন সোশ্যাল মিডিয়ায়। ব্যাকলেস লাল ব্লাউজের সঙ্গে সাদা লাল পাড় শাড়িতে সেজে উঠেছিলেন দেবলীনা। অন্যদীকে ধূসর ও নীল রঙের পাঞ্জাবীতে দেখা যাচ্ছে গৌরবকে। দু'জনের হটনেস চূড়ান্ত। সেলেব জুটি পুজো বেশ ভাইরাল হয়ে উঠেছেন। গৌরবের সঙ্গে অনিন্দিতা বসুর বিবাহবিচ্ছেদ নিয়ে নানা মুণির নান মত। কেন সম্পর্ক ভাঙল, বিয়ের কিছু বছর পরই কেন সমস্যার সৃষ্টি হল। 

আরও পড়ুনঃ৪০-র দোরগোড়ায় মনামী, তবুও হটনেসের খেলায় মাত দিলেন নতুন প্রজন্মের হিরোইনদের

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

যোগসূত্র..

A post shared by Devlina Kumar (@devlinakumar) on Oct 31, 2020 at 3:23am PDT

 

যদিও এই ধরনের প্রশ্ন এখন অতীত। গৌরবের সঙ্গে দেবলীনা কুমারের প্রেমালাপ শুরু হতেই তাঁদের নিয়েও চলেছিল নানা আলোচনা। সম্প্রতি সেই নিয়েও ফের কটাক্ষের শিকার হতে হয় দেবলীনাকে। শাড়ি, গয়না পরে ছবি পোস্ট করতেই এক নেটিজেন সেখানে লেখে, দেবলীনাকে, অনিন্দিতার মত দেখাচ্ছে। কেবল এটুকুই নেই। তার গোটা কমেন্টটি হল, "অনিন্দিতা বসুর বোন লাগছে। আসলে একই জীবনসঙ্গী তোমরা শেয়ার করছো, এটাই প্রমাণ হয়ে গেল।" এতেই চটে গিয়ে দেবলীনা লেখেন, "উফ আপনার কত বুদ্ধি। কোথায় রাখেন? হাঁটুতে?" কড়া জবাব দিতে কখনই পিছপা হন না দেবলীনা।

Follow Us:
Download App:
  • android
  • ios