অভিনেত্রী দেবলীনা কুমারকে দেখে প্রেমে পড়তে বাধ্য এবার যে কেউ। নিজের কালো শাড়ি পরা ছবি পোস্ট করে এমনই ক্যাপশন দিয়েছেন দেবলীনা। লিখেছেন, "কালো প্রেমে পরতে প্রস্তুত হও।" তাঁকে যদি কালো রঙের শাড়িতে এমন গ্ল্যামারাস লাগে তাহলে তাঁকে দেখে প্রেমে পড়াটাই স্বাভাবিক। প্রসঙ্গত, দিন কতক আগেই নিজের প্রেমিক গৌরব চট্টোপাধ্যায়ের সঙ্গে 'কোভিড' ডেটে বেরিয়েছিলেন দেবলীনা। মাস্ক, গ্লাভস, সমস্ত নিয়মাবলী মেনে করোনার বাজারে ডেটে বেরিয়েছিলেন দেবলীনা। 

আরও পড়ুনঃহিপহপ অবতারে বিক্রম, অভিনয়ের পাশাপাশি মডেলিংয়ের পরামর্শ অভিনেতাকে

সাইকেলে চেপে দু'জন বেরিয়ে পড়েছেন ডেট সারতে। ভিক্টোরিয়ার সামনে সেলফি তুলে পোস্ট করেছেন দেবলীনা। নিমেষের মধ্যে ভাইরাল হলেন সেলেব জুটি। প্রসঙ্গত লকডাউনের বিনোদনের সুরাহা ছিল দেবলীনা কুমারের ইনস্টাগ্রাম। এখনও তাই আছে। লকডাউনের সময় এবং লকডাউনের পরও দেবলীনার নানা পোস্টে মনোরঞ্জন খুঁজে পেয়েছে নেটিজেনরা। তাঁর ফিটনেসের পোস্টগুলিও দ্রুতগতিতে ভাইরাল হয় নেটদুনিয়ায়।

আরও পড়ুনঃনেটদুনিয়ায় হটকেক কৌশানি, থ্রোব্যাকে মুগ্ধ ভক্তরা

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Come, fall in love with black🖤

A post shared by Devlina Kumar (@devlinakumar) on Jun 29, 2020 at 2:16am PDT

 

লকডাউন চলাকালীন জিমে যেতে না পারেননি, তবুও নিয়মিত ওয়ার্ক আউট করে গিয়েছেন বাড়িতেই। ওয়ার্ক আউটেরই ফল হল টোনড ব্যাক। কখনও ওয়েস্টার্ন ব্যাকলেস পোশাকে। তো কখনও শাড়ির ব্লাউজের খোলা পিঠে নজর কেড়েছেন দেবলীনা। নেটিজেনের অবশ্য তাঁকে বেশি পছন্দ শাড়িতেই। কারণ তাঁদের মতে শাড়ির ওই ব্যাকলেস ব্লাউজেই বেশি মানায় দেবলীনাকে। স্বাভাবিকভাবেই দেবলীনারও পছন্দ নিজের শাড়ি অবতার। তাই বারে বারে শাড়িতেই পোজ দিতে দেখা যায় তাঁকে।