টলিউড অভিনেতা বিক্রম চট্টোপাধ্যায়কে এতদিন সকলে দেখে এসেছেন ড্যাশিং লুকে। তবে এবারে একেবারে ভিন্ন অবতারে ধরা দিলেন বিক্রম। এক কথায় একে বলা হয় হিপহপ লুক। হলুদ রঙের বেল্ট, প্রিন্টেড জ্যাকেট, রিপড জিনস। সব মিলিয়ে এই বিক্রমকে আগে কখনও দেখেছেন কিনা সন্দেহ। তাঁকে দেখে ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে প্রশংসা। অসংখ্য ভক্তরা বিক্রমকে এও পরামর্শ দিয়েছেন যে তাঁর মডেলিংও এবার হাত পাকানো উচিত। প্রসঙ্গত লকডাউন চলাকালীন বিকর্ম নানা ভাবে জনগণকে সতর্ক করার চেষ্টা করেছে। 

আরও পড়ুনঃদেবলীনার অল-ব্ল্যাক অবতার, প্রেমে পড়ার আমন্ত্রণ রইল নায়িকার

লকডাউন চলাকালীন তিনি শেয়ার করেছিলেন প্রয়োজনীয় ভিডিও এবং নানা পোস্ট। যেখানে একটি ভিডিওতে দেখানো হয়েছিল লকডাউন না মানলেই সোজা পুড়ে ফেলা হচ্ছে অ্যাম্বুলেন্সে। যা হবে দেখা যাবে। এমনই পন্থা বেছে নিয়েছিল তামিলনাড়ুর পুলিশ। এই ভিডিও এক সময় শোরগোল ফেলে নেটদুনিয়ায়। ভিডিও দেখে মুগ্ধ হয়েছিলেন বিক্রমও। নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে শেয়ার করেছিলেন সেই ভিডিও। যেখানে লকডাউন না মানলেই তাদের অ্যাম্বুলেন্সে পুড়ে ফেলছে পুলিশ। অ্যাম্বুলেন্সে রাখা করোনা রোগীর একটি ডামি। যা দেখে ভয়েতে অ্যাম্বুলেন্সের মধ্যে লাফালাফি করে তাণ্ডব করে চলেছে তারা।  

আরও পড়ুনঃনেটদুনিয়ায় হটকেক কৌশানি, থ্রোব্যাকে মুগ্ধ ভক্তরা

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Guys, when can we plan a shoot again? @sayantan_dutta_photography @anub.have @sudipanchakraborty @calcalcutta

A post shared by Vikram Chatterjee (@vikramchatterje) on Jun 30, 2020 at 9:41am PDT

;

 

ডামিকে আসল করোনা রোগী ভেবে, গাড়ির ছোট জানলা থেকে লাফ মারার চেষ্টা করছে লোকগুলি। এভাবেই শাস্তি দেওয়া হবে বলে ঠিক করেছে তামিলনাড়ু আইনি ব্যবস্থা। যারা এখনও লকডাউনকে গুরুত্ব দিচ্ছে না, তারা এই ভিডিওটি দেখলে আশা করি ভয় পাবে। এখনও ভুল সুধরে নেওয়ার সময় আছে। একই বার্তা দেওয়ার চেষ্টা করে চলেছেন বিক্রম। লকডাউনে মধ্যে দিনের পর দিন সতর্কবার্তা জারি করে চলেছে সরকার। সতর্ক করছিলেন তারকারাও। বিনোদন জগতের সকলেই সতর্ক করার এই বিষয় যথেষ্ট উদ্যোগ নেন। নিত্যদিন সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে জনসাধারণকে লকডাউনের গুরুত্ব বোঝানোর চেষ্টা করে গিয়েছিলেন তাঁরা।