বাংলা চলচ্চিত্র পা দিল শতবর্ষে । সেই উপলক্ষ্যেই পরিচালক অরিন্দম শীল আনতে চলেছেন 'মায়াকুমারী'কে। চারের দশকে মায়াকুমারী মানেই অন্য মেজাজ। ডাকসাইটে এই নায়িকার সঙ্গে গভীর সম্পর্ক তৈরি হয় পরিচালক কানন কুমারের। অথচ তিনি শীতল ভট্টাচার্যের স্ত্রী। মায়াকুমারী এবং কানন কুমারেরে সম্পর্ক ঠিক ভাবে মেনে নেয়নি তৎকালীন সমাজ।  চল্লিশের দশকের জনপ্রিয় অভিনেত্রী মায়াকুমারী এবং বিখ্যাত পরিচালক কানন কুমারেরই গল্প বলবেন পরিচালক অরিন্দম শীল।

আরও পড়ুন-রহস্য ও জটিলতায় বাড়ছে উন্মাদনার পারদ, প্রকাশ্যে এল 'দ্বিতীয় পুরুষ'-এর টিজার...

 

 

শুরু হয়ে গেল ছবির শুভ মহরৎ। উপস্থিত ছিলেন ছবির সকল কলাকুশলীরা।  ছবিতে  মুখ্য ভূমিকায় মায়াকুমারীর চরিত্রে দেখা যাবে ঋতুপর্ণা সেনগুপ্তকে। কানন কুমারের ভূমিকায় অভিনয় করতে চলেছেন আবির চট্টোপাধ্যায়কে। শীতল ভট্টাচার্যের ভূমিকায় অভিনয় করতে চলেছেন রজতাব দত্ত।  এছাড়াও রয়েছেন অর্ণ মুখোপাধ্যায় এবং সৌরসেনী মৈত্র। 

 

 

আরও পড়ুন-কাকে মনে পড়ছে নুসরতের,ফের ভাইরাল টিকটক ভিডিওতে...

'মায়াকুমারী'একটি মিউজিক্যাল ছবি। আজ থেকে ঠিক ১০০ বছর আগে মুক্তি পেয়েছিল বাংলা ছবি 'বিল্বমঙ্গল'। সংলাপহীন প্রথম পূর্ণদৈর্ঘ্যের ছবি।  সিনেমার সেই যাত্রাকেই আরও একবার সেলুলয়েডের পর্দায় ফিরে দেখবেন পরিচালক। ছবিতে মোট ১২ টি গান রয়েছে। ছবির সঙ্গীত পরিচালনার দায়িত্বে রয়েছেন বিক্রম ঘোষ। ছবির পোশাক এবং মেক আপের দিকেও বিশেষ নজর দেওয়া হয়েছে। খুব শীঘ্রই শুরু হবে ছবির শ্যুটিং। আরও একবার চল্লিশের দশকের নস্ট্যালজিয়া ফিরে আসবে পর্দায়।