Asianet News BanglaAsianet News Bangla

Vikram-Ditipriya : বড়পর্দায় বিক্রমের নায়িকা দিতিপ্রিয়া, পরিচালনায় হাতেখড়ি আদিত্যর

এই প্রথমবার অভিনেতা বিক্রম চট্টোপাধ্যায়ের সঙ্গে জুঁটি বাঁধতে চলেছেন দিতিপ্রিয়া রায়। অভিনেতা আদিত্য সেনগুপ্তের ছবিতেই বিক্রমের নায়িকা হিসেবে দেখা যাবে দিতিপ্রিয়া। এবং এই ছবির মাধ্যমেই পরিচালনায় হাতেখড়ি দিতে চলেছেন অভিনেতা আদিত্য সেনগুপ্ত। রাহুল ভঞ্জ  এবং সম্পূর্ণ লাহিড়ীরপ্রযোজনা সংস্থা স্মল টক আইডিয়াস ও কমল পুগুলিয়ার কশিশের ব্যানারে আসতে চলেছে এই ছবি। এখনও পর্যন্ত ছবির নাম চূড়ান্ত হয়নি। 

ditipriya roy  Vikram Chatterjee starrer aditya Sengupta s directorial debut BRD
Author
Kolkata, First Published Nov 12, 2021, 4:41 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

করুণাময়ী রানি রাসমণি ধারবাহিকের সকলের প্রিয় রানিমা এখন টলিপাড়ার হার্টথ্রব। গতে বাধা দীর্ঘ ৪ বছরের ইমেজকে ভেঙে চুরে এবার নয়া অবতার হাজির সকলের প্রিয় রানিমা। আটপৌরে শাড়ি, সাবেকি গয়না, কন্ঠীর মালা এসব এখন অতীত। রানিমার খোলস ছেড়ে বেরিয়ে একের পর এক এক্সপেরিমেন্টাল লুকে ভক্তদের হৃদয়ে ঝড় তুলেছেন দিতিপ্রিয়া রায় (Ditipriya Roy)। এবার আর ছোটপর্দায় দেখা যাবে না রানিমা -কে।  চলচ্চিত্রে আত্মপ্রকাশ করতে চলেছেন দিতিপ্রিয়া রায়। 'অভিযাত্রিক' দিয়েই বড় পর্দায় হাতেখড়ি দিতিপ্রিয়ার (Ditipriya Roy) । বেশ কিছু ছবির কাজও রয়েছে দিতিপ্রিয়ার হাতে। সদ্যই ওটিটি প্ল্যাটফর্মে পা রেখেছেন দিতিপ্রিয়া রায়। হইচই-এর জনপ্রিয় ওয়েবসিরিজ দিয়েই কামব্যাক করছেন দিতিপ্রিয়া।

ওটিটি (OTT)থেকে বড়পর্দা দু-দিকেই বেশ সমান তালে কাজ করছেন ছোটপর্দার রানিমা। একের পর এক গোল দিচ্ছেন দিতিপ্রিয়া। এই প্রথমবার অভিনেতা বিক্রম চট্টোপাধ্যায়ের  (Vikram Chatterjee) সঙ্গে জুঁটি বাঁধতে চলেছেন দিতিপ্রিয়া রায়। অভিনেতা আদিত্য সেনগুপ্তের ছবিতেই বিক্রমের নায়িকা হিসেবে দেখা যাবে দিতিপ্রিয়া (Ditipriya Roy)। এবং এই ছবির মাধ্যমেই পরিচালনায় হাতেখড়ি দিতে চলেছেন অভিনেতা আদিত্য সেনগুপ্ত ( Aditya Sengupta)।  রাহুল ভঞ্জ  এবং সম্পূর্ণ লাহিড়ীর (Sampurna Lahiri) প্রযোজনা সংস্থা স্মল টক আইডিয়াস ও কমল পুগুলিয়ার কশিশের ব্যানারে আসতে চলেছে এই ছবি। এখনও পর্যন্ত ছবির নাম চূড়ান্ত হয়নি। 

 

ditipriya roy  Vikram Chatterjee starrer aditya Sengupta s directorial debut BRD

 

টলিপাড়ার প্রতিভাবান অভিনেতা-অভিনেত্রীদের নিয়ে পরিচালনায় হাত পাকাতে চাইছেন আদিত্য সেনগুপ্ত  ( Aditya Sengupta)। এই ইয়ং জেনারেশনকে নিয়ে যথেষ্ঠ আশাবাদী টলিউড সুপারস্টার প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prosenjit Chatterjee)। টলিপাড়ার এই ত্রয়ীর নতুন যাত্রাপথে শুভকামনা করে আশীর্বাদ করেছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। একটি ভিডিও শেয়ার করে তিনজনের প্রশংসায় পঞ্চমুখ বুম্বা দা। দুই বন্ধুরই গল্প বলবে এই ছবি। যাদের একটি রোড ট্রিপে পরিচয় হয় এবং নিজেদের জীবনকে নতুনভাবে আবিস্কার করতে শুরু করে তারা। এটি মূলত বন্ধুত্ব এবং প্রেমের ছবি।

 

ditipriya roy  Vikram Chatterjee starrer aditya Sengupta s directorial debut BRD

 

বর্তমানে বাংলা টেলিভিশন ও ওটিটি প্ল্যাটফর্মে একের পর এক কাজ করছেন বিক্রম চট্টোপাধ্যায় (Vikram Chatterjee)। সম্প্রতি বলিউডের ডেবিউ প্রজেক্টের শুটিং শেষ করলেন বিক্রম। নতুন ছবি নিয়েও প্রচন্ড উচ্ছ্বসিত বিক্রম। অভিনেতা জানান, আমি আদিত্যকে  অনেকদিন ধরেই চিনি। ২০১৭ সাল থেকে একসঙ্গে ছবিতে কাজ করার পরিকল্পনা করছি, যা এতদিনে বাস্তবায়িত হচ্ছে। সহজ-সরল বন্ধুত্ব ও প্রেম এই ছবির চিত্রনাট্য। যা সকলেরই ভাল লাগবে। দিতিপ্রিয়া, রাহুল, সম্পূর্ণা, আদিত্য সকলেই অসাধারণ। গোটা টিমের সঙ্গে কাজ করে খুব ভাল লেগেছে। দিতিপ্রিয়ার (Ditipriya Roy) মতে, এই ছবিটি নিখাঁত বন্ধুত্ব ও প্রেমের গল্প। আদিত্য দা-র সঙ্গে কাজ করে আমি প্রচন্ড আনন্দিত। বিক্রম দার সঙ্গেও এটা আমার প্রথম ছবি। ইতিমধ্যেই আমাদের মধ্যে একটা ভাল বন্ডিং তৈরি হয়েছে যা পর্দায় প্রতিফলিত হবে। দিতিপ্রিয়া বলেছেন, সিকিমের বেশ কয়েকটি লোকেশনে আমার শ্যুট করা হবে, যা উপভোগ করবেন দর্শকরা।

 

ditipriya roy  Vikram Chatterjee starrer aditya Sengupta s directorial debut BRD

 

আরও পড়ুন-Anupam Roy Divorce: ৬ বছরের দাম্পত্যে ইতি, 'বিয়ে ভাঙলেও বন্ধুত্ব থাকবে', জানিয়ে দিলেন অনুপম-পিয়া

আরও পড়ুন-Kangana Ranaut : গোপনে চলছে প্রেম, ৫ বছরের মধ্যে মা হতে চান, সংসারের প্ল্যান ফাঁস কঙ্গনার

আরও পড়ুন-Ishq with Nusrat : 'ভালবাসায় বোল্ড ' নুসরত, কারা শোনাবেন প্রেমের গল্প, অতিথি তালিকায় চমক

 

অভিনেতা - পরিচালক আদিত্য  ( Aditya Sengupta) জানিয়েছেন, এই ছবিটির আসল উদ্দেশ্যই হল একটি প্রজন্মের গল্প বলা। দর্শকরা এই গল্প ও চরিত্রগুলির সঙ্গে রিলেট করতে পারবেন। দুই বন্ধুর শৈশবের পরিকল্পনা পূরণের জন্য পাহাড়ে রাস্তার জার্নি শুরু করে। এই যাত্রাই তাদের একে অপরের কাছে নিয়ে আসে। তারা পাশাপাশি বাস্তবটা যে কতটা কঠিন তাও উপলব্ধি করতে পারবে দুই বন্ধু। ছবিতে আরও দেখানো হবে কীভাবে এক দশকের বেশি সময়ের বন্ধুত্ব সময়ের সঙ্গে সঙ্গে পরিবর্তিত হবে। ছবির প্রযোজক সম্পূর্ণা (Sampurna Lahiri) জানিয়েছেন, এই কাজটা ভীষণ স্পেশ্যাল কারণ বিক্রম ও আদিত্য দুজনেই আমার ভাল বন্ধু। এবং বিক্রমের সঙ্গে আমার এক দশকেরও বেশি সময়ের বন্ধুত্ব। অনেকদিনের পরিকল্পনা এবার বাস্তবে রূপায়িত হতে চলেছে। নতুন কাজের জন্য ইতিমধ্যেই বুম্বা দার আশীর্বাদ পেয়েছি, একজন নতুন প্রযোজক হিসেবে এটাই বড় প্রাপ্তি। ছবির সঙ্গীত পরিচালনার দায়িত্বে থাকবেন রণজয় ভট্টাচার্য। সবকিছু ঠিক থাকলে চলতি বছরের ছবির শুটিং শুরু হবে।

Follow Us:
Download App:
  • android
  • ios