দেবলীনা কুমার। 'গোত্র' ছবির রঙ্গবতী গানের সঙ্গে নাচ করে  রীতিমতো সাড়া ফেলে দিয়েছিলেন তিনি। লকডাউন শুরুর প্রথম দিন থেকেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল দেবলীনা কুমার। কখনও নাচ তো কখনও শরীরচর্চা কোনও না কোনওভাবেই তিনি নিজেকে নিয়ে সর্বদা ব্যস্ত। বর্তমানে চুটিয়ে প্রেম করছেন উত্তম কুমারের নাতি গৌরব চট্টোপাধ্যায়ের সঙ্গে। অনিন্দিতার সঙ্গে বিচ্ছেদের পর থেকেই দীর্ঘদিন ধরেই দেবলীনার সঙ্গে সম্পর্কে রয়েছেন গৌরব।

আরও পড়ুন-২৩ বার গভীর চুম্বনে মত্ত হয়েছেন রণবীর, দীপিকার প্রতিক্রিয়া দেখে অবাক নেটিজেনরা...

সম্প্রতি লকডাউনের মধ্যে তাদের বিয়ের খবরে উত্তাল হয়েছে সোশ্যাল মিডিয়া। সত্যিই কি গোপনে বিয়ে সারলেন এই জনপ্রিয় জুটি। লকডাউনের মধ্যে একসঙ্গে দেখা গেল গৌরব ও দেবলীনাকে। তার উপর দেবলীনার মাথায় সিঁদুর, হাতে শাখা পলা, পরণে লাল রঙের  পোশাকে পুরো নববধূর লুকে দেখা গিয়েছে অভিনেত্রীকে। 

সম্প্রতি সূত্র থেকে জানা গেছে, তারা নাকি 'হানিমুন'-এ রয়েছেন। লকডাউনের মধ্যে  হানিমুন-তা কি করে সম্ভব, এই নিয়ে কৌতুহল দর্শকদের মধ্যে। বিষয়টি একটি খোলসা করে বলা যাক, জি বাংলার  'হানিমুন'নামের একটি শর্ট ফিল্মেই একসঙ্গে তারা অভিনয় করছেন। আর সেখানেই গৌরবের স্ত্রীর চরিত্রে দেখা গেছে দেবলীনাকে। দেখে নিন একঝলকে।

 

 

কোয়ারেন্টাইনে বাইরের কাজ বন্ধ হওয়ায় ঘরে প্রত্যেকের কাছেই  অঢেল সময়। আর সেই সময়ের মাঝখানেই যে যা পারছেন তা-ই করছেন। আর সঙ্গে সঙ্গেই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে দিচ্ছেন। আর তিনিও তেমনটাই করেছেন। বাড়িতে বসেই শর্ট ফিল্মে র কাজ করছেন এই যুগল। সোশ্যাল মিডিয়ায় বেশ জনপ্রিয় এই কাপল। নিজেদের ঘনিষ্ঠ মুহূর্তের ছবি পোস্ট করেও ভাইরাল হয়েছেন টলিপাড়ার এই কাপল।  হোম কোয়ারেন্টাইনে জিমে যেতে পারছেন না তো কী হয়েছে সকালে ঘুম থেকে উঠেই মর্নিং এক্সারসাইজ বাদ পড়ছে না দেবলীনার তালিকা থেকে। বাড়িতে বসেই নিয়মিত শরীরচর্চা করছেন অভিনেত্রী। কখনও নাচ তো কখনও শরীরচর্চা কোনও না কোনওভাবেই তিনি নিজেকে  সর্বদা ব্যস্ত রেখেছেন।