কলকাতা থেকে এনা সাহার হটনেস ছড়ালো দুবাইতে। নীল রঙের শর্ট স্কার্ট এবং ফর্মাল শার্টে ধরা দিলেন টলি-ডিভা। দুবাইতের রাস্তায় ঘুরে ঘুরে হট পোজে দেখা গেল এনাকে। সম্প্রতি একটি ভিডিও পোস্ট করেছেন এনা। যেখানে তাঁকে পোজ দিতে দেখা গিয়েছে। ভিডিওর প্রতিটি শটেই যেন গ্ল্যামার চুইঁয়ে পড়ছে। দুবাইতে পাড়ি দিয়ে যেন বঙ্গতনয়ার সৌন্দর্য কয়েকগুণ বেড়ে গিয়েছে।

বিশেষ একটি শ্যুটিংয়ের কারণে তিনি দুবাই পাড়ি দিয়েছে। সেখানে শ্যুটিংয়ের ফাঁকেও চলছে তাঁর একান্ত নিজস্ব ফোটোশ্যুট। ভিডিও পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, "আমি হট মেস নই, আমি স্পাইজি বিপর্যয়।" রূপের বহরে বিপর্যয় আনার মতই পরিস্থিতি তৈরি করে দেন এনা। ভিডিও পোস্ট করতেই নিমেষে ভাইরাল হলেন তিনি। এনা সাহার পোস্ট মানেই চড়চড় করে তাপমাত্রা বাড়তে থাকা। এবারেও তার অন্যথা হল না। 

আরও পড়ুনঃরাখি সাওয়ান্তের বিছানা পরিষ্কার করে দিলেন সলমন খান, লজ্জায় মাথা নত করে ফেলল সদস্যেরা

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Ena Saha (@ena1996gemini)

 

এনা সাহাকে নেটিজেনরা কেন ইন্টারনেট সেনসেশন বলে তার প্রমাণ প্রায়ই পাওয়া যায় তাঁর পোস্টে। কেবল ফোটোশ্যুট এবং অভিনয় নিয়েই নয়, প্রযোজনা নিয়েও ব্যস্ত তিনি। এনার বয়স মাত্র ২৪। বাংলা টেলিভিশন থেকে টলিউডে পা রেখে জনপ্রিয়তা পেয়েছেন এনা সাহা। সেই জনপ্রিয়তাকে হেলায় হারাননি অভিনেত্রী। অভিনয় নিজেকে পাকাপোক্ত করার পাশাপাশি প্রযোজনাতেও হাত পাকাতে শুরু করে দিয়েছেন এনা।  

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Harees ur Rehman (@urharees)