Asianet News BanglaAsianet News Bangla

দেব ও রুক্মিনীর নাম নিয়ে প্রতারনার ফাঁদ, টলিউডে অভিনয়ের ভুঁয়ো নোটিসে সতর্কতা

নানা প্রান্তে অভিনয় নিয়ে ছড়িয়ে  থাকা নানা বিজ্ঞপ্তির হাতছানিতে সাড়া দিয়ে থাকেন অনেকেই। আর সেই প্রস্তাব যদি এসে থাকে দেব-রুক্মিনীর তরফ থেকে! তাহলে তো কথাই নেই। 

fake notification of acting with dev bjc
Author
Kolkata, First Published Jul 18, 2021, 9:41 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

বেশ কয়েকবছর ধরেই এই ধরনের সমস্যা দেখা দিচ্ছে বিভিন্ন মহলে। অভিনয় জগতে পা রেখে স্বপ্ন পূরণের কথা কম বেশি অনেকেই ভাবেন। আর সেই স্বপ্ন সত্যি করার জন্য একটু সুযোগের অপেক্ষায় দিন গোনা। আর তা যদি হাতে গরমে পাওয়া যায়, তবে ঝাঁপিয়ে পড়া ছাড়া আর কোনও রাস্তা নেই। তাই নানা প্রান্তে অভিনয় নিয়ে ছড়িয়ে  থাকা নানা বিজ্ঞপ্তির হাতছানিতে সাড়া দিয়ে থাকেন অনেকেই। আর সেই প্রস্তাব যদি এসে থাকে দেব-রুক্মিনীর তরফ থেকে! তাহলে তো কথাই নেই। 

আরও পড়ুন- বাহুবলিকে নিয়ে ছিল মনে সন্দেহ, প্রভাসকে নিয়েও বিতর্কে কঙ্গনা

সম্প্রতি এমনই এক বিজ্ঞাপন উঠে আসে সোশ্যাল মিডিয়ার পাতায়। তা দেখা মাত্রই হাজার হাজার আবেদন জমা পড়তে থাকে। কিন্তু তা কি সত্যিই দেব ও রুক্মিনীর পরবর্তী ছবি জন্য! না, এটা ছিল এক ভুঁয়ো ফাঁদ। যা চোখে পড়া মাত্রই সকলকে সতর্ক করলেন দেব ও তাঁর প্রযোজনা সংস্থা। দেব ও রুক্মিনীর নাম নিয়ে এই পোস্ট করা হওয়ায় অনেকেই করছিলেন যোগাযোগ। ২০২০ সালে উঠে এসেছিল এমনই একাধিক খবর, যেখানে রীতিমত টাকা নিয়ে অভিনয়ের সুযোগ করে দেওয়া ফাঁদ খোলাছিল টলিপাড়ায়। 

আরও পড়ুন- মুম্বইয়ের ১০ ফুট বাই ১০ ফুটের ঘরে বড় হয়ে উঠা, আজ সেই ভিকি কৌশল সুপারস্টার

 

 

আবারও সেই একই জিনিস চোখে পড়ল নেট দুনিয়ায়। যে বিজ্ঞপ্তিতে লেখা ফর্সা ছেলে ও মেয়ে চাই, কিশমিশ ছবির জন্য। মুহূর্তে তা হয়ে ওঠে ভাইরাল। আবেদন জমাও পড়ে অনেক। তবে এই পোস্টকে ভুঁয়ো বলে সাফ জানিয়ে দেয় দেবের প্রযোজনা সংস্থা। রাহুল মুখোপাধ্যায় পরিচালিত ‘কিশমিশ’ ছবিতে দেব এবং রুক্মিণী অভিনয় করছেন, সে খবর ঠিক, তবে কোথাও গিয়ে যেন তা তৈরি এই ফাঁদ প্রাথমিকভাবে নজর এড়ালেও, বর্তমানে তা স্পষ্ট হয়ে যায় নেট নাগরিকদের কাছে। 

Follow Us:
Download App:
  • android
  • ios