ফের ধর্ষণের শিকার টলিউডের এই জনপ্রিয় অভিনেত্রী। জোর করে ধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ করেছিলেন অভিনেত্রী।  অভিনেত্রী তার প্রেমিকের দিকেই অভিযোগের আঙুল তুলেছিলেন। অভিযোগের ভিত্তিতেই  এবার প্রেমিককে গ্রেফতার করল যাদবপুর থানার পুলিশ।  সূত্র থেকে জানা গিয়েছে অভিনেত্রীর প্রেমিকের ফোন কলের ট্র্যাক ধরেই গ্রেফতার করা হয়েছে। গত ৯ জুলাই এই ঘটনাটি প্রকাশ্যে আসা মাত্রই হৈচৈ পড়ে গিয়েছিল সোশ্যাল মিডিয়ায়। তারপরই যাদবপুর থানায় অভিযোগ দায়ের করেছেন অভিনেত্রী।  সেই অভিযোগের ভিত্তিতেই পুলিশের জালে ধরা পড়ল প্রেমিক বন্ধু। 

আরও পড়ুন-করোনায় আক্রান্ত অমিতাভ, 'জয়'-এর আরেগ্য কামনায় টুইট 'বীরু'র...


অভিনেত্রী জানিয়েছিলেন, গত ৫ জুলাই তার ফ্ল্যাটেই জোর করে ধর্ষণ করা হয়েছে অভিনেত্রীকে।  এবং সেই ধর্ষণের ভিডিও ক্যামেরাবন্দি করে তাকে হুমকিও দেয় বলেই জানিয়েছেন অভিনেত্রী।এহেন পরিস্থিতিতে কাউকে কিছু জানালে তিনি সেই ভিডিও ছড়িয়ে দেওয়ার হুমকি দিতে থাকেন অভিনেত্রীকে। তখনই মানসিক ভাবে ভেঙে গিয়ে আত্মহত্যার  সিদ্ধান্ত নিয়েছিলেন অভিনেত্রী। কল্যাণীর বাসিন্দা হলেও কর্মসূত্রে গল্ফগ্রিনের একটি বাড়িতে থাকতেন অভিনেত্রী। ১১ বছর আগে সেই তরুণের সঙ্গে পরিচয়  হলেও পরে আর তার সঙ্গে যোগাযোগ ছিল না। ফের ৩ বছর  আগে ২০১৭ সালে তাদের দেখা হয়, সেখানেই তাদের ঘনিষ্ঠতা বাড়ে।  ধীরে ধীরে তাদের সম্পর্কে এগোতো থাকে। এবং সেই বছরেই বিয়ের প্রস্তাব দেন অভিনেত্রীকে।  তারপরই নিজের ব্যবসার নাম করে তার কাছ থেকে টাকা চাইতে শুরু করে ওই যুবক।  এরপরই চলতে থাকে মারধর। কিছুদিন পর তাদের সম্পর্কও ভেঙে  যায়। তারপর  এই বছর এপ্রিল মাসে ফোনও ক্ষমা চান ওই যুবক। ফের সম্পর্ক নতুন করে শুরু হয় তাদের।  তারপরই ৫ জুলাই অভিনেত্রীর ফ্ল্যাটে গিয়ে তাকে ধর্ষণ করেন তার প্রেমিক।  

আরও পড়ুন-অকালেই প্রয়াত হলেন জনপ্রিয় অভিনেত্রী কেলি প্রেসটন, শোকস্তব্ধ গোটা হলিউড...

পুলিশি অভিযোগ দায়ের করার পরই অভিনেত্রীর বয়ান খতিয়ে দেখেছে পুলিশ এবং পুরো ঘটনার তদন্ত করার পরই গ্রেফতার করা হয়েছে ওই যুবতকে। সূত্র থেকে আরও জানা গেছে, গ্রেফতার হওয়ার পর থেকেই নিজেকে নির্দোষ বলে দাবি করে চলেছেন ওই যুবক। পুরো ঘটনাটিই মিথ্যে এবং তাকে নাকি ফাঁসানো হচ্ছে বলেই দাবি করেছেন ওই যুবক। সম্প্রতি অভিযুক্তকে কোর্টে তোলা হলে তাকে ২ দিনের পুলিশি হেফাজতে রাখার নির্দেশ দিয়েছেন বিচারক।