Asianet News Bangla

চারদিন পর আঠারোয়ে পা 'রাণী রাসমণির', দিতিপ্রিয়ার সোশ্যাল মিডিয়া ভরল আগাম শুভেচ্ছায়

  • আর মাত্র চারদিন, তারপরই দিতিপ্রিয়া রায়ের জন্মদিন
  • আগাম শুভেচ্ছা জানানো শুরু হয়ে গিয়েছে ইতিমধ্যেই
  • সেই পোস্টই শেয়ার করেছেন দিতিপ্রিয়া
  • বন্ধুদের শুভকামনায় ভরল সোশ্যাল মিডিয়া
Four days left to go for Ditipriya Roy's birthday ADB
Author
Kolkata, First Published Aug 5, 2020, 10:20 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

অবশেষে প্রাপ্তবয়স্ক গণ্ডি পেরবেন দিতিপ্রিয়া রায়। 'করুণাময়ী রানী রাসমণি'র অভিনেত্রীর চারদিন পরই জন্মদিন। সেই নিয়ে চার-পাঁচদিন আগে থেকে শুরু হয়েছে উন্মাদনা। শুভেচ্ছায় ভরছে সোশ্যাল মিডিয়া। দিতিপ্রিয়ার ফ্যানপেজ থেকে শুরু করে বন্ধুদের শুভকামনা নেটদুনিয়ায়। এবারের লকডাউন জন্মদিন কেমন কাটবে তা অবশ্য এখনও অজানা। তবে এই শুভকামনাই এখন দিতিপ্রিয়ার কাছে সেরা উপহার। সবই শেয়ার করেছেন ইনস্টা স্টোরিতে। সম্প্রতি তাঁর উচ্চমাধ্যমিকের ফল নিয়ে তাঁকে শুভেচ্ছা জানিয়েছিলেন সকলে। 

আরও পড়ুনঃদেবলীনার ফিটনেস মন্ত্র, সকাল সকাল কীভাবে করবেন শরীরচর্চা, দেখুন ভিডিও

একদিকে শ্যুটিংয়ের ব্যস্ততা অন্যদিকে উচ্চমাধ্যমিকের পরীক্ষার প্রস্তুতি। দু'টি মিলিয়ে সামাল দিয়ে আশি শতাংশের বেশি নম্বর পেয়ে পাশ করেছিলেন দিতিপ্রিয়া। 'করুণাময়ী রানী রাসমণি' ধারাবহিকে প্রধান চরিত্রে অভিনয় করেও বহুদিন ধরেই পড়াশোনা মন দিয়ে চালিয়েছেন অভিনেত্রী। উচ্চমাধ্যমিকের ফলাফল প্রকাশ্যে আসতেই পশ্চিমবঙ্গের ফলাফল রীতিমত প্রশংসনীয়। দিতিপ্রিয়া পান ৮২.৪ শতাংশ। ইংরেজি, এডুকেশন এবং সংগীতের পেয়েছেন লেটার মার্কস। ভবিষ্যতে ইংরেজি অথবা সোশিওলজি নিয়ে পড়াশোনার ইচ্ছে রয়েছে। 

আরও পড়ুনঃশ্রীমা-গৌরবের প্রেমালাপ, সোশ্যাল মিডিয়ায় কী ডেডিকেট করলেন একে অপরকে

আরও পড়ুনঃ'জয় শ্রী রাম' ধ্বনি বলিউডে, অযোধ্যায় রামমন্দিরের শিল্যানাসে কঙ্গনা-অনুপম খেরের অভিনন্দন

তবে এখনও নিশ্চিত করেননি কিছুই। এডুকেশনে ৯৩ পেয়েছেন দিতিপ্রিয়া। এই বিষয় সবচেয়ে বেশি পেয়েছেন তিনি। অন্যদিকে নম্বর কমে গিয়েছে ইতিহাসে। ইতিহাসে অভিনেত্রীর প্রাপ্ত নম্বর ৭০। করোনা প্রকোপের মধ্যেই চলেছিল উচ্চমাধ্যমিক পরীক্ষা। বালিগঞ্জ শিক্ষা সদনে সিট পড়েছিল পাঠ ভবনের ছাত্রী দিতিপ্রিয়ার। শ্যুটিং সামলে পরীক্ষায় এমন রেজাল্ট তিনি বেশ খুশি হয়েছিলেন। তাঁর পরিবারের সদস্যরাও আনন্দিত মেয়ের এই পরীক্ষার ফলাফলে। অন্যদিকে তাঁকে শুভেচ্ছা জানিয়েছিলেন তাঁর সহ অভিনেতা অভিনেত্রী এবং অনুরাগীরা। 

আরও পড়ুনঃজনপ্রিয় অনুষ্ঠানে অজয়কে জুতো ছুঁড়ে মারার কথা বলেন কাজল, নিন্দায় গর্জে ওঠে দেশবাসী

 

Follow Us:
Download App:
  • android
  • ios