লকডাউনে সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাক্টিভ ছিলেন গীতশ্রী রায়। কখনও ঘুরতে যাওয়ার পুরনো ছবি তো কখনও নো মেকআপ সেলফি পোস্ট করে ভক্তদের মনোরঞ্জন করেছেন রাশি ধারাবাহিকের অভিনেত্রী। লকডাউন কাটতেই নিজের হট ছবিতে নেটিজেনের চোখ কপালে তুললেন গীতশ্রী। লো নেক টপ পরে ক্যানডিড ছবি পোস্ট করেছেন ইনস্টাগ্রামে। যা নিমেষের মধ্যে ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। কেউ তাঁকে প্রথম দেখাতেই চিনতেই পারেনি। নিজের ট্রান্সফরমেশনে অবাক করেছেন ভক্তদের।  

আরও পড়ুনঃসলমনের ছবি কি দেখার যোগ্য, জনসমক্ষে ভাইজানকে অপদস্ত করলেন রহমান

লকডাউনেও ভক্তদের বিনোদনের সুরাহা ছিল গীতশ্রীর সোশ্যাল মিডিয়া। এখনও অবশ্য তাই আছে। লকডাউনের সময় এবং লকডাউনের পরও গীতশ্রীর নানা পোস্টে মনোরঞ্জন খুঁজে পেয়েছে নেটিজেনরা। অভিনেত্রী ফিটনেস এবং ফ্যাশন নিয়ে প্রচন্ড ওয়াকিবহল। লকডাউন চলাকালীন নিজের চেহারা বেশ ভালই ধরে রেখেছিলেন তিনি। ওয়ার্ক আউটেরই ফল হল তাঁর টোনড চেহারা। কখনও উন্মক্ত পিঠে তো কখনও শর্ট স্কার্টে নজর কেড়েছেন গীত।

আরও পড়ুনঃ'এতদিন আপনি সবাইকে সঙ্গম নিয়ে প্রশ্ন করেছেন, আজ আপনি জবাব দিন, আপনি কি সমকামী'

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Learn to master yourself... No one can control a tigress.———-Richa Bhatia

A post shared by Geetashree Roy😊 (@geet_roy) on Jun 28, 2020 at 8:41am PDT

 

ফ্যাশনের ক্ষেত্রেও কোনও ট্যাবু মানেন না তিনি। ভাল লাগলে নীল, সবুজ রঙের লিপস্টিক পরতেও দ্বিধাবোধ করেন না। তাঁর বোল্ড ফ্যাশনে মুগ্ধ সকল মেয়েরা। তাঁর থেকে ফ্যাশন টিপস চেয়ে বসে কমেন্ট সেকশনে। ব্রালেটের উপরেও সুন্দর ড্রেস পরে নিজের সাহসিকতার পরিচায় দিয়েছেন। তিনি সেই কম সংখ্যক টেলি অভিনেত্রীদের মধ্যে পড়েন যিনি ক্যামেরার এপারে হোক বা ওপারে উভয় দিকেই সমান ভাবে সাহসি।