ভ্রমণ পিপাসু পর্যটকদের জন্য এবার সুখবর। সিকিমের কোলেই মিলবে গ্লোবাল চলচ্চিত্র উৎসবের স্বাদ। ফেব্রুয়ারিতে এই প্রথম আয়োজিত হচ্ছে বিশ্ব চলচ্চিত্র উৎসব। এই উৎসবেই এবার সামিল হবেন সকলে। সম্প্রতি এক সাংবাদিক সন্মেলন করে এই বিষয়টা তুলে ধরা হয়। ফলে ফেব্রুয়ারি মাসে যে সিকিম ভ্রমণকারীদের উপরি পাওনা হতে চলেছে, তা আর বলার অপেক্ষা রাখে না। 

আরও পড়ুন-গায়ে রং মেখে হট ছবিতে পোজ, নেটদুনিয়ায় উঠল ঝড়...

চলতি মাসের শেষে শুরু হতে চলেছে সিকিম ফিল্ম ফেস্টিভ্যাল। ২৮, ২৯ ও ১ মার্চ অনুষ্ঠিত হবে এই চলচ্চিত্র উৎসব। দেখানো হবে মোটের ওপর ২০ টি ছবি। যাঁর মধ্যে থাকছে বাংলা ছবি, সঙ্গে তামিল, তামিল, মালায়ালাম, ভোজপুরি, গুজরাটি, অহমিয়া, মারাঠি ও হিন্দি ভাষার ছবিও দেখানো হবে। বাংলা ছবি দেখানো হবে তিনটি, শ্রাবণের ধারা, মিতিন মাসি ও অন্ধকারের আলো। ছবি ঘিরে উত্তেজনা তুঙ্গে টলি পাড়ায়। 

আরও পড়ুন-লিফটের মধ্যে অন্তরঙ্গতায় মত্ত জনপ্রিয় অভিনেত্রী, নেটদুনিয়ায় ছড়িয়ে পড়ল সেই ভিডিও...

আরও পড়ুন-'প্রতিটা সেকেন্ড-মিনিটে তুমি শুধু আমার', রাজের জন্মদিনে আবেগঘন পোস্ট শুভশ্রীর...

সম্প্রতি কলকাতার বুকে হয়ে যাওয়া সাংবাদিক সন্মেলনে উপস্থিত ছিলেন টলিউডের এক ঝাঁক তারকা। এই অনুষ্ঠানের মধ্যেই থাকবে ফ্যাশন শো। যেখানে অগ্নিমিত্রা পলের ডিজাইনের পোশাক থাকবে। এখানেই শেষ নয়, গ্যাংটকে তিন দিন ধরে চলা এই চলচ্চিত্র উৎসবে গা ভাসাবে গোটা সিকিম শহর। সিকিমে এই প্রথম অনুষ্ঠিত হতে চলেছে গ্লোবাল চলচ্চিত্র উৎসব, তাই স্থানীয় মানুষদের মধ্যেও উত্তেজনার পারদ তুঙ্গে।