বুধবার সকালেই শ্বাসকষ্ট ও ফুসফুসের সমস্যা নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন টলিউড অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়। এই ঘটনার খবর প্রকাশ্যে আসা মাত্রই উদ্বিগ্ন ছড়িয়েছিল সকলের মধ্যে। তবে বৃহস্পতিবার এল সুখর। ভালো আছেন এখন তিনি, ডাক্তারদের পক্ষ থেকে জানান হল সেই খবর। বুধবার তিনি হাসপাতালে ভর্তি হওয়ার পরই সাত সদস্যদের একটি মেডিক্যাল বোর্ড বসানো হয়, তারপরই শুরু করা হয়  চিকিৎসা।

বুধবার তাঁর শারীরিক অবস্থার অবনতি ঘটার ফলে তাঁকে আইসিইউ-তে ভর্তি করা হয়। বৃহস্পতিবার তাঁর স্বাস্থ্য পরীক্ষা করে ডাক্তাররা জানালেন তিনি দ্রুত উন্নতি করছেন। কিন্তু আজই আইসিইউ থেকে তাঁকে সাধারণ বেডে দেওয়া হবে না।

বুধবার সকাল ৯টা নাগাদ তিনি অসুস্থ হয়ে পড়েন। গল্ফগ্রিনের বাড়িতেই ছিলেন তিনি। সেখান থেকেই তাঁকে তড়িঘড়ি রুবির কাছে একটি হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে তাঁর স্বাস্থ পরীক্ষা করছেন ডাক্তার সুনিপ বন্দ্যোপাধ্যায়। তিনিই অভিনেতাকে প্রাথমিক পরীক্ষা করে জানিয়েছেন যে শ্বাসকষ্টের সঙ্গে বার্ধক্যজনিত কারণেও তিনি অসুস্থ বোধ করেন। 

আরও পড়ুনঃ পর্দায় নেতাজি অন্তর্ধান রহস্য! স্বাধীনতা দিবসের সকালে মুক্ত গুমনামী ছবির টিজার

হাসপাতালের ডাক্তারদের পক্ষ থেকে বুধবারই জানানো হয় যে বর্তমানে অভিনেতার অবস্থা স্থিতিশীল। চিন্তার কোনও কারণ নেই। তাঁর শারীরিক অবস্থা বর্তমানে খতিয়ে দেখা হচ্ছে। তাঁর শারীরিক অবস্থার কথা মাথায় রেখে স্থগিত রাখা হয়েছে তাঁর হাতে থাকা স্বাধীনতা দিবসের বিভিন্ন অনুষ্ঠানও।