সাদা রঙের সেমি কর্পোরেট লুক। ব্লোয়ারে উড়তে শুরু করল তাঁর বাদামী চুল। কয়েক সেকেন্ডের ভিডিও পোস্ট করতেই ঘাম ঝড়ল নেটবাসীর। অনুরাগীদের বুকের ধুকপুকানি বাড়ানোর বিষয়টি অবশ্য ঋতাভরী চক্রবর্তীর বাঁ হাতের খেল। ফের নিজের রূপের বহরে অনুরাগীদের মগ্ন করলেন ঋতাভরী। তাঁর ছবি হোক বা ভিডিও, সবই যেন চুম্বকের মত কাজ করে সোশ্যাল মিডিয়ায়। পোস্ট করার পর মুহূর্তের মধ্যেই ঋতাভরী সংবাদ শিরোনামে নাম লেখান নিজের। 

এবারও তার অন্যথা হয়নি। সেমি কর্পোরেট লুকে ধরা দিয়ে উষ্ণতার পারদ চড়িয়েছেন অভিনেত্রী। ন্যুড স্মোকি মেকআপ, সঙ্গে স্টাডেড দুলে ঝলমল করছে ঋতাভরীর হটনেস। ঋতাভরীর কেবল ভিডিও, ছবি যে তাঁর হটনেসের জন্যই ভাইরাল হয়ে থআকে তা নয়। নিজেই যে সমস্ত ক্যাপশন তিনি দেন, সেগুলি বেশ ইন্টারেস্টিং হয়। সেই দিকে সর্বদা নজর সাইবারবাসীর। অন্তত তাঁর ভক্তরা নিয়মিত খেয়াল রাখে তাঁর ক্যাপশনে।

আরও পড়ুনঃ'এই বছরটা সব ধ্বংস করে দিচ্ছে', মনু মুখোপাধ্যায়ের প্রয়াণে শোকজ্ঞাপন ঋতুপর্ণা সেনগুপ্ত

 

সম্প্রতি ভিডিওর ক্যাপষনে লিখেছেন, "নিজের ভিতরের আগুন জ্বালিয়ে সেই সবকিছু পুড়িয়ে ফেল যা পুড়ে ছাড়খাড় হয়ে যাওয়া প্রয়োজন।" ঋতাভরীর ক্যাপশনে এক চুলও মিথ্যে নেই। নিজের শরীরী আবেদনে তিনি যে সত্যি ভক্তদের মন পুড়িয়ে ছাড়খাড় করে ফেলেছেন, তাতে কোনও সন্দেহ নেই। ঋতাভরীর এই অবতার অবশ্য সকলের কাছে নতুন নয়। তাঁকে এমন ওয়েস্টার্ন অবতারে আগেও দেখা গিয়েছে। তবে ঋতাভরীর হটনেস যেন ক্রমশ বাড়ছে। আর তা অবশ্যই ভক্তদের কাছে নতুনত্য বিষয়।