Asianet News BanglaAsianet News Bangla

Mithai: পর্দায় খুনসুটিতে মজে মিঠাই-তোর্সা, বাস্তবে সম্পর্ক কেমন, প্রমাণ মিলল সোশ্যাল মিডিয়ায়

পর্দায় যেখানে সম্পর্কটা ঠিক আদায় কাঁচকলায়, বাস্তবের মাটিতে কিন্তু এর ঠিক বিপরীত। তা মিঠাই অর্থাৎ সৌমীতৃষার সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলেই দেখা যায়। 

how mithai and torsha relation behind the camera bjc
Author
Kolkata, First Published Nov 29, 2021, 11:17 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

সপ্তাহের পর সপ্তাহ ধরে বেঙ্গল টপার 'মিঠাই' (Mithai)। ধারাবাহিকে (Bengali Serial) প্রত্যেকের চরিত্রের সঙ্গে প্রত্যেকের রসায়নই ইউএসপি। আর সেটা যদি ঠিক থাকে তাহলে তো কোনও কথাই নেই। পরতে পরতে গল্পের সবসময়ই এসে থাকে নানা মজার টুইস্ট অ্যান্ড টার্নস। কখনও সিড মিঠাই (Sid and Mithai) এর বিয়ে অবার কখনও ফুলশয্যা। আবার কখনও সোম তোর্সার বিয়ে। সবসময়ই কিছু না কিছু চমক রেখেই দেন নির্মাতারা। আর তাই মিঠাইকে টিআরপির (TRP) লড়াইয়ে টপকাতে পারে না কেউই।


সম্প্রতি সোম তোর্সার বিয়ে, ভাইফোঁটা সব মিলিয়ে নরমে গরমেই কাটছিল মোদক বাড়ির সদস্যদের। অন্যদিকে সোম তোর্সার বিয়ের পর মিঠাই সিডকে নিয়ে বেশ চিন্তায় ছিলেন দর্শকরা। তোর্সার কারণে মিঠাইতে আবার নতুন কি কি বিপদের মধ্যে পড়তে হবে এই চিন্তায় ছিলেন দর্শকরা। তবে এখন আর চিন্তার কোনও কারণ নেই। কারণ তোর্সা নয় বরং বাজিমাত করছে মিঠাই। ভাইফোঁটা কাটতে না কাটতেই, এসে পরেছে সিডের জন্মদিন। আর এই কথা শোনা মাত্রই মিঠাই ঠিক করে নেয় যে এই বছর তার উচ্ছেবাবুর জম্মদিন পালন করতেই হবে। যেমন ভাবনা তেমনই কাজ। হল্লা পার্টিকে সাথে নিয়েই হয়ে গেল সিডের বার্থডে পার্টির প্ল্যান। 

 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Tonni Laha Roy (@roytonni)

 

সেখানেও ইতি নয়, বরং, গল্প এগিয়ে চলে নিজের ছন্দে, সিডের পার্টির পর এবার তোর্সাও ঠিক করে নিজের সিরেপশন পার্টি দেবে, তা ঘিরে এবার নয়া জল্পনা। মিঠাইয়ের ওপর রান্নার দায়িত্ব, নতুন কোন ফাঁদে ফেলতে চলেছে মিঠাইয়ের উচ্ছে বাবুর বৌদিমণি। তাও এবার এলো সামনে, রীতিমত মদ্যপান করিয়ে দিল তোর্সা মিঠাইকে, অবুঝ মনে মিঠাইও তা খেয়ে চরে বসল টেবিলে। এবার উপায় কী! পর্দায় যেখানে সম্পর্কটা ঠিক এমন, বাস্তবের মাটিতে কিন্তু এর ঠিক বিপরীত। তা মিঠাই অর্থাৎ সৌমীতৃষার সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলেই দেখা যায়। 

 

 

আরও পড়ুন-katrina kaif : কোটি কোটি টাকা উপার্জন, ১৮ বছর ধরে তাও কেন একই কাজ করে চলেছেন ক্যাটরিনা

আরও পড়ুন-Urfi Javed : পরনে শুধু ব্রা, জামা টেনে খুলে দেয় প্রযোজক, ভয়ঙ্কর অভিজ্ঞতা শেয়ার উরফির

আরও পড়ুন-Antim Premier : অন্তিম-এর প্রিমিয়ারে চাঁদের হাট, দেখে নিন তারকাদের নজরকাড়া উপস্থিতি

এদিকে মিঠাইও বসে থাকার পত্রী নয়, উচ্ছে বাবুকে এই বিপদ থেকে সে উদ্ধার করবেই। আর তাই পুরো ভোল পাল্টে ফেলল সে। একেবারে কোট প্যান্ট পরে হাজির সিডের মিটিংয়ে। আচমকা এইভাবে মিঠাইকে দেখে অবাক সিড। চমকের এখানেই শেষ নয়। আচমকাই সিডকে জড়িয়ে ধরে মিঠাই। এবার ঠিক কী হবে? সিডের রোষের মুখে পড়বে মিঠাই নাকি সত্যি সত্যিই সে অসাধ্য সাধন করবে? তবে এই জন্মদিনের মধ্যে দিয়েই কি শুরু হতে চলেছে সিড মিঠাই এর এক অন্য রসায়ন। এই প্রশ্নের অপেক্ষায় দিন গুনছেন 'মিঠাই' ভক্তরা।

Follow Us:
Download App:
  • android
  • ios