টলিউড যেমন বিয়ের খবরে ভেসে যাচ্ছে তেমনই কয়েকজন সেলেব দম্পতির মধ্যে তৈরি হয়েছে মন মালিন্যতা। শ্রাবন্তী চট্টোপাধ্যায় এবং রোশন সিংয়ের সম্পর্কে চিড় ধরা নিয়ে চারিদিকে নানা গুঞ্জন। সেই গুঞ্জন শুরু হয় গত বছর দুর্গাপুজোর পর থেকেই। জানা যায়, তাঁরা আর একসঙ্গে থাকছেন না। প্রথম ও দ্বিতীয় বিয়ের পর তৃতীয় বিয়েও ভাঙতে বসেছে শ্রাবন্তীর। মনের অমিল, কথা কাটাকাটি, সম্পর্কে ঠিক কী কারণে চিড় ধরল তা এখনও জানা যায়নি। 

কারণ ব্যক্তিগত জীবন নিয়ে মুখ খোলা একেবারেই বন্ধ করে দিয়েছেন শ্রাবন্তী। তাঁকে জিজ্ঞেস করা হলেও এ বিষয় মুখে কূলুপ এঁটেছেন তিনি। কোন মন্তব্য না করেলও একে অপরের দিকে রীতিমত কাদা ছোড়াছড়ি শুরু করেছে দিয়েছেন তাঁরা। সোশ্যাল মিডিয়ায় প্রায় নিত্যদিন কোনও না কোনও আপডেট আসতে থাকে, যা পরোক্ষভাবে পরস্পরকে উপহাস করে। এবার শ্রাবন্তী-রোশনের ঠান্ডা লড়াইয়ে প্রবেশ করল ছেলে অভিমণ্যু। সোশ্যাল মিডিয়া পোস্টের মাধ্যমে তোপ দাগল রোশনকে। 

আরও পড়ুনঃবিয়ের আর মাত্র কয়েকদিন, Love Story-র রহস্য ফাঁস করলেন তৃণা

 

 

একটি ইনস্টাগ্রাম স্টোরির মাধ্যমে রোশনকেই এই বার্তা দিয়েছে বলে দাবি নেটিজেনদের। সে লিখেছে, "কিছু মানুষ শরীরচর্চার মাধ্যমে চেহারা বানাতে যায়। সেই প্রক্রিয়ার মাধ্যমে বুদ্ধি লোপ পায় তাদের। এমনই অবস্থা হয়েছে একজনের। আমি বুঝতে পারি না এদের বিন্দুমাত্র সৎসাহস নেই যে সামনাসামনি এসে ভদ্রলোকের মত কথা বলবে। তারা বোধহয় এই ন্যূনতম শিক্ষাটুকুও পায়নি।" রোশনের সোশ্যাল মিডিয়া পোস্টের জেরেই কি অবশেষে মুখ খুলল অভিমণ্যু। উঠছে প্রশ্ন।