লকডাউনে সাধারণ মানুষদের বিনোদন জোগাতে সোশ্যাল মিডিয়াকেই বেছে নিয়েছেন তারকারা। যাঁরা সোশ্যাল মিডিয়ায় তেমনভাবে অ্যাক্টিভ ছিলেন না, তাঁরাও এখন নিত্যদিন কিছু না কিছু পোস্ট করে চলেছেন। তবে 'বকুল কথা'র বকুল অর্থাৎ উষসী রায়ের ইনস্টাগ্রান পোস্ট দেখে মনে হচ্ছে তিনি নিজের ভক্তদের জন্য নয় বিশেষ কারও জন্য সিক্রেট বার্তা দিয়েছেন। 

আরও পড়ুনঃসুশান্ত-অঙ্কিতার পর ঋতভিক-আশার ব্রেক আপ, ফের চিড় ধরল 'পবিত্র রিশতা'র জুটির সম্পর্কে

উষসী নিজের একটি ছবি পোস্ট করে তার ক্যাপশনে একটি বিশেষ বার্তা লিখেছেন, "তোমার কাছে আমার জন্য হাজারও শব্দ রয়েছে। কিন্তু আমার কাছে তোমার জন্য কেবল তিনটি শব্দ।" এই তিনটি শব্দ তাঁর ভক্তরা "আমি তোমাকে ভালবাসি" হিসেবেই ধরে নিয়েছে। আর ইতিমধ্যেই তাদের আন্দাজ নিজের বিশেষ মানুষের জন্যই এই বার্তা দিয়েছেন উষসী। যদিও উষসীর জীবনে এখনও সেই বিশেষ ব্যক্তির আগমণ হয়নি। লকডাউনে মধ্যে দিনের পর দিন সতর্কবার্তা জারি করে চলেছে সরকার। সতর্ক করছেন তারকারাও। 

আরও পড়ুনঃলকডাউনের সময়সীমা বাড়তে এ কী অবস্থা হল 'আলো ছায়া'র হিরোর, শোরগোল সোশ্যাল মিডিয়ায়

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Do you have a hundred words for me Cause I have only three !

A post shared by Ushasi Ray (@rubayee93) on Apr 15, 2020 at 2:49am PDT

বিনোদন জগতের সকলেই সতর্ক করার এই বিষয় যথেষ্ট উদ্যোগ নিয়েছেন। নিত্যদিন সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে জনসাধারণকে লকডাউনের গুরুত্ব বোঝানোর চেষ্টা করছেন। তবে তার সঙ্গে চলছে বিনোদনের যোগানও। বলিউড তারকারা বাড়ির নানা ধরনের কাজ যেমন ঘর মোছা, ঝাড় দেওয়া, বাসন মাজা, এ সমস্ত কাজের ভিডিও করে পোস্ট করছেন সোশ্যাল মিডিয়ায়।

আরও পড়ুনঃশরীরে কীভাবে থাবা বসায় করোনা, জানালেন বিশেষজ্ঞরা 

আরও পড়ুনঃকরোনা মোকাবিলায় রক্ষা করুন নিজেকে, মেনে চলুন 'হু' এর পরামর্শ

আরও পড়ুনঃকী করে করোনার হাত থেকে রক্ষা করবেন আপনার বাড়ির বয়স্ক সদস্যদের, রইল তারই টিপস