লকডাউনের কারণে বহুদিন বন্ধ ছিল বিনোদন জগতের সমস্ত কাজ। আনলকের পরই ক্রমশ নিউ নর্মালের দিকে এগিয়ে চলেছে সকল অভিনেতা অভিনেত্রী। ছবির শ্যুটিং শুরু হয়েছে, ছবি মুক্তিও পেয়ে চলেছে তবে বর্তমানে বন্ধ রয়েছে বিভিন্ন অ্যাওয়ার্ড অনুষ্ঠান। পুরষ্কার বিতরণী অনুষ্ঠান হল টলিউড কিংবা অন্যান্য ফিল্ম জগতের অন্যতম বিনোদন।

সেই নস্টালজিয়ায় ভাসলেন অভিনেতা জিৎ। সম্প্রতি নিজের একটি পুরনো ভিডিও শেয়ার করেছেন তিনি। যেখানে তাঁকে কালো ওয়েস্ট কোট এবং লাল ট্রেঞ্চ কোটে দেখা যাচ্ছে। একটি পুরনো অ্যাওয়ার্ড অনুষ্ঠানের ভিডিওটি শেয়ার করেছেন জিৎ। যেখানে সাংঘাতিক ডান্স পারফরমেন্স দিলেন জিৎ। তবে তাঁর নাচের থেকেও ঢের বেশি নজর যাচ্ছে জিতের স্যোয়্যাগের দিকে। যা একবারের জন্য এড়িয়ে যাওয়া যায় না। 

আরও পড়ুনঃএকাকিত্বেই লুকিয়ে সুখের চাবিকাঠি, মিমির ভিডিওতে ফাঁস গোপন রহস্য

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Jeet (@jeet30)

 

নিজের স্যোয়্যাগ দিয়ে মঞ্চে আগুন ধরিয়ে দিলেন জিৎ। কে বলবে এই অভিনেতার বয়স ক্রমশ বাড়ছে। নতুন প্রজন্মের সমস্ত হিরোকেই হার মানাবে জিতের স্টাইল। প্রসঙ্গত, দু'দিন আগেই নবন্যার জন্মদিন পালন করেছেন জিৎ। করোনা আবহে কোনও বড় পার্টি নয়। বাড়িতেই স্ত্রী এবং মেয়েকে নিয়ে উদযাপন করা শুরু করেছেন। সেখানে হ্যাপি বার্থডে রিবন টাঙিয়ে নবন্যাকে কাঁধে নিয়ে ছবি তুলেছেন। ছবিতে স্ত্রীও রয়েছেন। জন্মদিনের কেকের ছবিও পোস্ট করেছেন জিৎ।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Jeet (@jeet30)