মাঝসমুদ্রে একা মিমি চক্রবর্তী। একা একা মিমিকে দেখে আপনার চিন্তা থাকলেও মিমি একেবারে চিন্তাবিহীন। অবশেষে নিজের লোন টাইম কাটানোর সময়, সুযোগ পেয়েছেন। সহজে কি আর এই দিন হেলায় হারানো যায়। সমুদ্রের মাঝে একা কী করছেন মিমি, সেই নিয়ে এখন ভক্তদের প্রশ্নে ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়া। দ্বীপের মধ্যে কী কারণে গেলেন মিমি। 

সম্ভবত তিনি কোনও ছবির শ্যুটিংয়েই কোনও সমুদ্রের মাঝে গিয়ে উঠেছেন মিমি। মিমির মেকআপই হল শ্যুটিংয়ে থাকার কারণ, এমনটাই অনুমান করছে ভক্তরা। নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে একটি ভিডিও পোস্ট করেছেন তিনি। ভিডিওতে গোলাপী রঙের রঙের পোশাকে দেখা যাচ্ছে মিমিকে। ভিডিওতে মিমি অবশ্য নিজেকে ফোকাসে রাখেননি বরং, পরিবেশেকেই ফোকাসে রেখে সকলকে দিয়েছেন ভ্যাকেশন গোলস। 

আরও পড়ুনঃহৃত্বিকের FIR এবার ক্রাইম ব্রাঞ্চে, ফের অভিনেতার প্রতি ক্ষোভ উগরে দিলেন কঙ্গনা

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Mimi (@mimichakraborty)

 

সম্প্রতি পাহাড় থেকে নেমে এসে সমুদ্রে নেমে এসেছেন তিনি। উত্তরবঙ্গে চুটিয়ে আনন্দ করেছিলেন মিমি। কাজ থেকে ছুটি নিয়ে পাহাড়ের কোলে মন ভরে আনন্দ করে এসে এখন ফের ব্যাক টু বেসিকস। অভিনয় ও রাজনৈতিক কাজে ফের নিজেকে ব্যস্ত করে ফেলেছেন তিনি। মিমির সোশ্যাল মিডিয়া প্রোফাইল যেন এখন ভ্যাকেশন অ্যালবাম। চারিদিকেই কেবল ঘুরতে যাওয়ার ছবি ও ভিডিও। যা দেখে ঘুরতে যাওয়ার মন হয়েছে অনুরাগীদের।     

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Mimi (@mimichakraborty)