বাংলা টেলিভিশনের জনপ্রিয় ধারাবাহিক 'খড়কুটো'-এ বিয়ের সানাই। বিয়ের পিঁড়িতে গুনগুন ও সৌজন্যে। সেই ঝলকই প্রকাশ্যে এল সোশ্যাল মিডিয়ায়। বিয়ের দিনই সৌজন্যকে মেজাজ করে উঠল গুনগুন। তবে কি কথা কাটাকাটি, টক-মিষ্টি সম্পর্কেই শুরু হবে সৌজন্য ও গুনগুনের বৈবাহিক সম্পর্ক। সেই ভিডিও শেয়ার করলেন গুনগুন অর্থাৎ তৃণা সাহা। তৃণার শেয়ার করা ভিডিওতে এখন নেটদুনিয়ায় শুরু হয়েছে শোরগোল। 

ছাদনাতলায় পিঁড়িতে করে আগমণ হল গুনগুনের। আগমণ হতেই মেজাজ শুরু তার। খুনসুটির চলল বিয়ের আসরেও। পানপাতা চট করে সরাতেই আত্মীয় সজনরা বলে উঠল এভাবে তাড়াতাড়ি পানপাতা সরাতে নেই। বরং সময় নিয়ে বরের সঙ্গে শুভদৃষ্টি হয় বউয়ের। সেখানে গুনগুনের কথায়, সৌজন্যকে সে আগেও দেখেছে। তাই নতুন করে তার সঙ্গে শুভদৃষ্টির কোনও মানেই হয় না। এমনকি শাড়ি, গয়না পরেও রীতিমত বিরক্ত হয়ে উঠেছে সে।  

আরও পড়ুনঃপ্রথম প্রেম, প্রথম বন্ধুত্ব, সেরার সেরা গানেই রয়েছে 'রোম্যান্স কিং' শাহরুখের ম্যাজিক

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Kemon hobe Soujanya-Gungun er biye❤️ . . #khorkuto #starjalsha #love #work #blessed🙏

A post shared by Trina Saha (@trinasaha21) on Nov 1, 2020 at 9:05am PST

 

সৌজন্যকে 'শেয়াল পণ্ডিত' বলে উঠতেই উল্টে রেগে লাল গুনগুন। দর্শকমহলে 'খড়কুটো' নিয়ে তুমূল উত্তেজনা। ধারাবাহিকটির ভিনন্ন ধরণের গল্পে মন মেতেছে দর্শকের। নায়াক নায়িকার কথা কাটাকাটিতেই মুগ্ধ হয়েছে দর্শকরা। শ্বাশুড়ি-বউমা-ননদের নানা সমস্যা, ঝগড়া, কূটনীতিক চাল, এই ধরণের গতে বাঁধা গল্প থেকে সরে নায়ক নায়িকাকে নিয়ে বোনা হয়েছে ধারাবাহিকটির গল্প।