'কীকরে বলব তোমায়' ধারাবাহিকে এখন বিয়ে পর্ব ছাড়িয়ে এসে গিয়েছে সাংসারিক কলহ এবং মা ও ছেলের মান অভিমানের পালা। কর্ণের প্রতি অনুরাধার রাগ ক্রমশ বাড়ছে বই কমছে না। একের পর এক ঘটনায় কর্ণ ক্রমাগত মায়ের ভালবাসা থেকে দূরে সরে যাচ্ছে। অনুরাধা ও ছেলে কর্ণের দূরত্ব বাড়ায় চিন্তিত দর্শকমহল। কীভাবে ছেলের প্রতি রাগ ভাঙবে মায়ের। দর্শকের চিন্তা দূর করবে রাধিকা। 

আরও পড়ুনঃফ্ল্যাট অ্যাবস, নেই এক ফোঁটাও মেদ, পারফেক্ট কোমরেই ছক্কা হাঁকালেন মধুমিতা

মা ও ছেলেকে কাছে আনার নতুন প্ল্যান নিয়ে ময়দানে নেমেছে রাধিকা। কর্ণ ঝাল খেতে একেবারেই পছন্দ করে না। যার জেরে তার কোনও খাবারেই অনুরাধা কখনও ঝাল দেয় না। রাধিকা সেই দিকেই হাত বাড়িয়ে নামল নতুন পরীক্ষায়। মা ও ছেলের দূরত্ব সে কমাবেই। কর্ণের খাবারে ঝাল দিলেই কি মিটবে অনুরাধার রাগ। কর্ণের খাবার ঝাল মিশিয়ে দিতেই কাশতে শুরু করে সে। 

আরও পড়ুনঃপ্রিয়ঙ্কার ঠুমকাকে টেক্কা দিয়ে এবার দেবলীনার নাচ, 'রামলীলা'-এ জমে উঠল মজলিস

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

#KiKoreBolboTomay #zeebangla #shashisumeetproductions

A post shared by Swastika Dutta (@swastika023) on Aug 18, 2020 at 3:55am PDT

আরও পড়ুনঃরাজের পিতৃবিয়োগের দুঃখের শব্দে ব্যাখা করার নয়, কেমন আছেন পরিচালকের মা

অনুরাধা সামনে থাকায় ছেলের এই অবস্থা সহ্য করতে পারে না। অনুরাধা কি যেচে উঠে ছেলের সঙ্গে মান অভিমানের পালা মিটিয়ে নেবে। রাধিকার প্ল্যান কতখানি সফলতা পাবে জানা যাবে আগামী পর্বে। সম্প্রতি কর্ণ এবং রাধিকার চার হাত এক হওয়ায় বেশ আনন্দিত দর্শকমহল। মহাপর্বের এই বিবাহের আগের প্রস্তুতির কিছু মুহূর্ত সোশ্যাল মিডিয়ার পাতায় তুলে ধরেছিলেন স্বস্তিকা দত্ত। ভিডিওতে মেকআপ রুমের অন্দরমহলের ঝলক নিয়ে হাজির তিনি। 

আরও পড়ুনঃগ্রেফতারির পরেই বেরিয়ে এসেছিলেন বাইরে, কেমন অবস্থা ছিল রিয়া-র, দেখুন ৫টি অদেখা ছবি

আরও পড়ুনঃবাতাসে পুজো পুজো গন্ধে, সকালের কফিতে চুমুক দিয়ে কুমোরটুলিতে ছুঁটে গেলেন মিমি

মেকআপ রুমে কর্ণ অর্থাৎ ক্রুশাল আহুজাকেও দেখা যাচ্ছে। অনস্ক্রিন বিয়ের প্রস্তুতিতে সবচেয়ে বেশি গুরুত্বপূর্ণ ছিল মেকআপ। সেই মেকআপ কীভাবে সম্পন্ন হল, সেটাই দেখালেন স্বস্তিকা। বিয়ের মেকআপ হলেও হালকার মধ্যে নিজের লুকটি বেঁধে রেখেছিলেন স্বস্তিকা। এখন এই ধারাবাহিকের বিয়ের পর্ব নিয়ে উত্তেজনা তুঙ্গে। কর্ণ এবং রাধিকার রসায়ন বিয়ের পর কেমন দাঁড়ায় সেটাই এখন দেখার বিষয়। বিয়ের পর এখনও তেমন খুশি নয় রাধিকা। কর্ণের বাড়িতে প্রবেশ করতে গিয়েই নানা বাধা-বিপত্তি শুরু হয় রাধিকর জন্য।