এবার তালিকায় প্রিয়ঙ্কা চোপড়া। তাঁর রেকর্ড ভাঙতে না পারলে হাড্ডাহাড্ডি লড়াইতে নেমেছেন দেবলীনা কুমার। গোলিও কি রাসলীলা রামলীলা ছবির আইটেম নম্বর রাম চাহে লীলা চাহে গানে এবার মজলেন টলি নায়িকা। শিমারি টপ এবং লং স্কার্ট পরে পয়েজ কোরিওগ্রাফিতে টেক্কা দিচ্ছেন দেশী গার্ল প্রিয়ঙ্কাকে। তাঁর ঠুমকায় চোখ কপালে উঠেছে প্রেমিক গৌরব চট্টোপাধ্যায়েরও। বাধ্য হয় করেই ফেললেন কমেন্ট। 

আরও পড়ুনঃফ্ল্যাট অ্যাবস, নেই এক ফোঁটাও মেদ, পারফেক্ট কোমরেই ছক্কা হাঁকালেন মধুমিতা
  
সম্প্রতি মাধুরী দিক্ষীতের গান ওরে পিয়াতেও নেচে মুগ্ধ করেছিলেন দেবলীনা। আজও সকলের অত্যন্ত প্রিয় গানের মধ্যে একটি এই ট্র্যাক। এই গানে মাধুরীর নৃত্য পরিবেশনা দর্শকমহলের চোখে লেগে আছে। সেই গানেই নৃত্য পরিবেশনা করেছেন দেবলীনা। ভিডিওটি পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায়। নেটিজেনরা তাঁর নাচে নিমেষে মুগ্ধ। প্রসঙ্গত, দেবলীনার কাছে নাচও শরীরচর্চার অন্যতম কারণ। 

আরও পড়ুনঃকর্ণের প্রতি অনুরাধার রাগ ভাঙানোর অদম্য চেষ্টা রাধিকার, 'কীকরে বলব তোমায়'-এ কী ঘটবে অবশেষে

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

😉

A post shared by Devlina Kumar (@devlinakumar) on Sep 8, 2020 at 12:41am PDT

 

আরও পড়ুনঃরাজের পিতৃবিয়োগের দুঃখের শব্দে ব্যাখা করার নয়, কেমন আছেন পরিচালকের মা

লাগাতার কয়েক বছরের কঠোর পরিশ্রম। ভারি চেহারা থেকে ছিপছিপে ফিট চেহারায় আসতে খাটনি কম ছিল না দেবলীনা কুমারের। সেই ছবি পোস্ট করলেন সোশ্যাল মিডিয়ায়। ফ্যাট থেকে ফিট। নিজের একাল সেকাল তুলে ধরলেন নেটদুনিয়ার পাতায়। চেহারা ভারি ছিল তবে ফিট ছিলেন দেবলীনা। এখন নিজেকে আরও ফিট করে তুলেছেন। ছবি দেখে অনুপ্রাণিত হল অসংখ্য মানুষ। 

আরও পড়ুনঃবাতাসে পুজো পুজো গন্ধে, সকালের কফিতে চুমুক দিয়ে কুমোরটুলিতে ছুঁটে গেলেন মিমি

 

 

আরও পড়ুনঃশাড়িতেও ব্লান্ট কাট, 'ফ্যাশানিস্তা' মিথিলার নয়া রূপে মুগ্ধ এপার- ওপার দুই বাংলা

অনেকে নিজের ব্যক্তিগত অভিজ্ঞতাও শেয়ার করেছেন কমেন্ট সেকশনে। ফ্ল্যাট অ্যাবসে ধরা দিয়ে সোশ্যাল মিডিয়ার হটকেক হয়ে উঠেছিলেন দেবলীনা কুমার। কীভাবে বানালেন এমন চেহারা। সেই নিয়ে নানা প্রশ্ন নেটিজেনের। লকডাউনে যেখানে কমবেশি সকলের চেহারা রীতিমত বেড়েই চলেছে। সেখানে দেবলীনার চেহারায় বাকিদের থেকে আকাশ পাতাল তফাত।