কখনও অফ শোল্ডার ড্রেসে তো কখনও এথনিক পোশাকে ধরা দেন অভিনেত্রী মধুমিতা সরকার। নিত্যদিন যেন নিজেকে বদলাচ্ছেন এই টলিউড অভিনেত্রী। কখনও ফ্যাশনের জগতে তোলপাড় এনে তো কখনও নিজের ফিগারের যৌন আবেদনে। সম্প্রতি পোস্ট করলেন নিজের হট ছবি। তাঁকে এই হট অবতারে দেখে একে একে ভক্তরা ভিড় জমিয়েছে মধুমিতার প্রোফাইলে। ফ্ল্যাট অ্যাবস নিয়ে পোস্ট করলেন থ্রোব্যাক ছবি। ক্রপ টপে পাতলা কোমরে চোখ কপালে তুললেন ভক্তদের। 

আরও পড়ুনঃরাজের পিতৃবিয়োগের দুঃখের শব্দে ব্যাখা করার নয়, কেমন আছেন পরিচালকের মা

আরও এক কারণ ভিড় জমেছিল তাঁর অ্যাকউন্টে। সোশ্যাল মিডিয়ায় এক খুশির বার্তা দিয়েছিলেন অভিনেত্রী। তাঁর ইনস্টাগ্রাম অ্যাকউন্টে এখন তাঁর নামের পাশে রয়েছে নীল চিহ্নটি। যা তাঁর প্রোফাইলকে ভেরিফাইড বানিয়েছে। সেই খুশির খবর উনি শেয়ার করে নিয়েছেন ভক্তদের সঙ্গে। যার জেরে শুভেচ্ছায় ভরছে কমেন্ট সেকশন। ফ্যাশনের সঙ্গে মধুমিতার নতুন খেলা। অভিনেত্রী মধুমিতা সরকারের ইনস্টাগ্রাম গ্যালেরির কোনও ফ্যাশন ইনফ্লুয়েন্সারের থেকে কম নয়। 

আরও পড়ুনঃবাতাসে পুজো পুজো গন্ধে, সকালের কফিতে চুমুক দিয়ে কুমোরটুলিতে ছুঁটে গেলেন মিমি

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

#Throwback #shoot ⏮️

A post shared by Madhumita Sarcar (@madhumita_sarcar) on Sep 7, 2020 at 10:26pm PDT

আরও পড়ুনঃকর্ণের প্রতি অনুরাধার রাগ ভাঙানোর অদম্য চেষ্টা রাধিকার, 'কীকরে বলব তোমায়'-এ কী ঘটবে অবশেষে

কখনও টপের উপর শাড়ি তো কখনও শর্টসের উপর ওভারসাইজড টপ। মধুমিতার কাছে সবটাই ফ্যাশন গেম। এবার ফিউশন নিয়ে ময়দানে নামলেন টলি নায়িকা। জিনসের উপর পড়লেন টিউব। অর্থাৎ অফ শোল্ডার কালো অন্তর্বাস। যার উপর চাপিয়েছেন একটি স্কার্ফ। মধুমিতার এই অবতারে হটনেস এবং ফ্যাশন যেন চুঁইয়ে পড়ছে। দিন কতক আগে তাঁকে দেখু গিয়েছিল কালো বিচ কিমোনোতে। ভিতর থেকে উঁকি মারছে বিকিনি টপ এবং শর্টস। 

আরও পড়ুনঃপ্রিয়ঙ্কার ঠুমকাকে টেক্কা দিয়ে এবার দেবলীনার নাচ, 'রামলীলা'-এ জমে উঠল মজলিস

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

We can't wait to see you soon at the theatres. #SaveTheCinemas @svfsocial @svf_cinemas @iammony

A post shared by Madhumita Sarcar (@madhumita_sarcar) on Sep 7, 2020 at 2:00am PDT

আরও পড়ুনঃশাড়িতেও ব্লান্ট কাট, 'ফ্যাশানিস্তা' মিথিলার নয়া রূপে মুগ্ধ এপার- ওপার দুই বাংলা

স্যুইমিং পুলে এভাবেই আগুন ধরিয়েছিলেন মধুমিতা। বিশেষ ইউএসপি ছিল তাঁর ওয়েট লুকও। ভেজা চুলে, নোক মেকআপ লুক, টলি ডিভার এই লুকে ঘাম ঝুড়তে শুরু করে দিয়েছে ভক্তদের। অবশ্য তাঁর অফ শোল্ডার লুকে ছিল স্মোকি আইজ মেকআপ এবং খোলা চুল। একেই বাড়ছে গরম, তার মধ্যে মধুমিতার এই হটনেস চুঁইয়ে পড়া ফোটোশ্যুটে পুরুষদের সামলানো বেশ কঠিন। মধুমিতার এই ভোলবদল তাঁকে নিমেষে ভাইরাল করে দিয়েছে।