করোনা রুখতে  সারা বিশ্বে লকডাউনের ব্যবস্থা নিয়েছে সরকার। টানা লকডাউনে সকলেই ঘরবন্দি। এই লকডাউনের মধ্যেই নতুন সদস্য এল বনি-কৌশানির ঘরে। শুনে অবাক হচ্ছেন তো, কিন্তু এটাই সত্যিই।  গতকাল রাখি পূর্ণিমার দিনই সদ্যোজাতকে প্রকাশ্যে এসেছেন অভিনেত্রী কৌশানি মুখোপাধ্যায়। নিজের ইনস্টাগ্রামেই একের পর এক ছবিতেই তাদের কোল জুড়ে রয়েছে ছোট্ট খুদে।

আরও পড়ুন-ফের করোনার থাবা 'কৃষ্ণকলি'র সেটে, কোভিডে আক্রান্ত শ্যামার স্বামী নিখিল...

রিল থেকে রিয়েল। সকলেই জানে অভিনেতা বনি ও কৌশানির সম্পর্কের কথা। দুজনেই চুটিয়ে প্রেম করছেন। তাদের খুল্লামখুল্লা প্রেম নিয়ে  সবসময়েই আলোচনার শীর্ষে রয়েছেন এই জুটি। বর্তমানে ছোট্ট খুদেকে নিয়ে আনন্দে মাতোয়ারা হয়েছে বনি-কৌশানি। দেখে নিন ছবিটি,

 

 

আরও পড়ুন-'অর্ণব: দ্য নিউজ প্রস্টিটিউট', আগামী ছবির নাম করে সাংবাদিককে একহাত নিলেন রামগোপাল ভার্মা...

নতুন অতিথির বয়স মাত্র ১ মাস। আদর করে তার নাম রেখেছেন বাহুবলি। তাদের পরিবারের সর্বকনিষ্ঠ সদস্য হলেই এই বাহুবলি। তবে বাহুবলি কৌশানির সম্পর্কে কে হন, তা খোলসা করে জানাননি অভিনেত্রী। নামে বাহুবলি হলেও আকারের দিক থেকে সে একদমই খুদে। গতকাল রাখি পূর্ণিমা দিনই এই খুদে বাহুবলির হাতে রাখি বেঁধেছেন নায়িকা। আপাতত এই ছোট্ট খুদেকে নিয়ে ব্যস্ত রয়েছেন অভিনেত্রী কৌশানি ও বনি। টলিউডে বেশ কয়েকটি ছবিতেই নজর কেড়েছেন টলিউডের এই হিট জুটি।