টলিপাড়ার বাঙালি অভিনেত্রী কৌশানি মুখোপাধ্যায়, ইতিমধ্যেই দর্শক মনে নিজের জায়গা পাঁকিয়ে নিয়েছেন। নিজের ইনস্টাগ্রামেই একের পর  ছবিতেই তিনি নজরে রয়েছেন নেটিজেনদের। শরীরী হিল্লোল জাগানো আবেদনময়ীকে দেখতে সর্বদাই ভিড় জমছে সোশ্যাল মিডিয়ায়। প্রতিটি ছবিতেই  যেন তার অ্যাটিটিউটে মুগ্ধ আট থেকে অষ্টাদশী। সম্প্রতনি নিজের ইনস্টা-তে ছবি পোস্ট করে রাতারাতি নজর কেড়েছেন কৌশানি।

আরও পড়ুন-কোভিড-কে হারিয়ে আবার শুরু নতুন খেলা, শুটিং ফ্লোরে আশঙ্কায় অপরাজিতা...

পরণে নীল রঙের টু-পিস। তার মাঝেই উঁকি মারছে ডার্ক সিলভার রঙের চকচকে অন্তর্বাস।  গতে বাধা ছক ভেঙে সেক্সি লুকে বঙ্গ ললনা সকলকে কাবু করেছেন। মুহূর্তের মধ্যে ছবিগুলি নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে। ছবিই শুধু নয়, ক্যাপশন দেখেই বোল্ড আউট নেটিজেনরা। ক্যাপশনে লিখেছেন, 'ছবির জন্য ক্যাপশনের কোনও দরকার নেই, আমার এক্সপ্রেশানই সবটা বলে দিয়েছে।' লাইক ও কমেন্টের সংখ্যাও বাড়ছে পাল্লা দিয়েছে। গরিবের মিয়া খলিফা বলেও তকমা জুটেছে অভিনেত্রীর।

 

 

রিল থেকে রিয়েল। সকলেই জানে অভিনেতা বনি ও কৌশানির সম্পর্কের কথা। দুজনেই চুটিয়ে প্রেম করছেন। তাদের খুল্লামখুল্লা প্রেম নিয়ে  সবসময়েই আলোচনার শীর্ষে রয়েছেন এই জুটি। টলিউডে বেশ কয়েকটি ছবিতেই নজর কেড়েছেন টলিউডের এই হিট জুটি। সুযোগ পেলে একে অপরের সঙ্গে কোয়ালিটি টাইম কাটাতে সকলের থেকে একান্তে চলে যান এই জুটি।