কপালে লম্বা তিলক, আটপৌঢ়ে শাড়ি, কোঁকড়ানো ঘন কালো চুল। শ্যামার এই রূপ যেন চোখে লেগে আছে সকল 'কৃষ্ণকলি' অনুরাগীদের। সেই রূপ কোথায় গেল। তিয়াশা রায়ের এমন অবতারই সাধারণত দেখে এসেছে সকলের। ভক্তদের মুগ্ধ করে এবার ভিন্ন অবতারে ধরা দিলেন তিনি। নেই সেই লম্বা ঘন চুল, তার বদলে রয়েছে ছোট করে কাটা স্ট্রেট চুল। শাড়ি ভুলে তিয়াশা পোজ দিয়েছেন ডেনিম জিনস এবং লাল টিশার্টে। 

মেকআপও নেই মুখে। এ যেন এক ভিন্ন তিয়াশা। শ্যামা রূপে ভক্তরা যেমন তাঁকে আপন করে নিয়েছে, তেমনই এই ওয়েস্টার্ন রূপেও তারা মুগ্ধ। সম্প্রতি আরও এক ভিডিওর জেরে ভাইরাল হয়েছিলেন তিয়াশা। পুজো শেষ হয়েছে দু'সপ্তাহ হয়ে গিয়েছে। তবুও পুজোর আবেগ এখনও যায়নি। সেই আবেগ আরও বেশি গাঢ় হল তিয়াশা রায়কে দেখে। মিরচির মীরের সঙ্গে বিজয়া দশমীর নাচে ব্যস্ত সকলের প্রিয় শ্যামা। 

আরও পড়ুনঃচাঁদের আলোয় সৃজিতের কাঁধে মিথিলার আলতো ছোঁয়া, ছাদেই জমল এপার ও ওপার বাংলার প্রেম
 

 

সেই পুরনো ভিডিও ফের ভাইরাল হল নেটদুনিয়ায়। রসগোল্লার হাঁড়ি হাতে মীরের নাচ, তাল মিলিয়ে চলছে শ্যামা ওরফে তিয়াশার নাচও। যা দেখে ভক্তদের উত্তেজনা বেড়েছে দ্বিগুণ। মীর যেমন নেটদুনিয়ায় এবং কলকাতার মানুষদের কাছে অত্যন্ত আপন এবং জনপ্রিয় তেমনই বিনোদনপ্রেমীদের কাছেও তিয়াশার জনপ্রিয়তা আকাশ ছুঁই। তাঁদের দু'জনকে একই ফ্রেমে দেখে বেজায় খুশি তারা।