কৃষ্ণকলি ধারাবাহিক বাংলা টেলি জগতের অন্যতম জনপ্রিয় ধারাবাহিকের মধ্যে একটি। বহুদিন ধরেই টিআরপি তালিকায় শীর্ষেই থাকে কৃষ্ণকলির নাম। ধারাবাহিকটি নিয়ে অনুরাগীদের মধ্যে যে উত্তেজনা রয়েছে সেই একই উত্তেজনা ধারাবাহিকটির মূল অভিনেতা অভিনেত্রীদেরও নিয়ে রয়েছে। নীল ভট্টাচার্য এবং তিয়াশা রায়ের সমস্ত আপডেট পেতে তাঁদের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে চলে উঁকি ঝুকি। সেখান থেকে পাওয়া যায় তাঁদের নিত্যদিনের জীবনযাপনের খবর।

তিয়াশার সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে চোখ পড়তেই ধরা পড়ল তাঁর অন্য রূপ। কেবল তাঁরই নয় সঙ্গে রয়েছেন অনস্ক্রিন স্বামী নিখিল অর্থাৎ অভিনেতা নীল ভট্টাচার্য। 'কৃষ্ণকলি' ধারাবাহিকের গোটা টিম এখন পিকনিকে মেতেছে। শ্যুটিং সেট ছেড়ে এবার পুরোপুরি অফ ক্যামেরার পৃথিবীতে গোটা টিম। তিয়াশা রায়ের আপলোড করা ছবিগুলিতে ধরা পড়েছে চড়ুইভাতির বিশেষ কিছু মুহূর্ত। প্রতিটি ক্যানডিড মোমেন্টই মনে ধরেছে ভক্তদের। 

আরও পড়ুনঃসুশান্তের মৃত্যুর তদন্তের জেরেই কি অসুস্থ বাবা কে কে সিং, হাসপাতাল থেকে ছবি হল ভাইরাল

 

ছবিতে নীল ও তিয়াশার পাশাপাশি দেখা গিয়েছে তাঁদের অনস্ক্রিন মেয়ে কৃষ্ণাকেও। অফস্ক্রিনে তাঁকে চেনার জো নেই। জিনস টিশার্ট পরে সে যেন এক অন্য মানুষ। অন্যদিকে হলুদ রঙের শর্ট ড্রেস এবং ডেনিম জ্যাকেটে দেখা গিয়েছে তিয়াশাকে। পিকনিকে গিয়ে ফুটবল খেলা, থেকে মিউজিক্যাল চেয়ার, উদ্দাম নাচ, খাওয়া দাওয়া সবই চলেছে হই হুল্লোড় করে। কৃষ্ণকলি ধারাবাহিকের কলাকুশলীদের এই পিকনিক দেখে এরই মধ্যে ঘুরু ঘুরু মন হয়েছে অনুরাগীদের। সেই ইচ্ছে এখন তিয়াশার এই অ্যালবাম দেখেই মেটাচ্ছে নেটিজেনরা।