'কৃষ্ণকলি' ধারাবাহিকের জনপ্রিয়তা দীর্ঘ কয়েকদিন ধরে তুঙ্গে। কৃষ্ণার প্রতি রাইয়ের হিংসা ক্রমশ বেড়েই চলেছে। হিলজুতো পরা অভ্যাস করতে গিয়েই রাইয়ের ষড়যন্ত্রে পায়ে চোট পেয়েছে কৃষ্ণা। যার জেরে রাধারাণীর উপর ক্ষোভ উগরে দিয়েছে নিখিল। তাকে হুমকি দিতেও পিছপা হয়নি সে। কৃষ্ণা যে তারই মেয়ে, নিখিল এই সত্য না জেনেই কৃষ্ণার হয়ে লড়াই করা শুরু করে দিয়েছে। এরই মাঝে শ্যামার আরও কাছাকাছি এল নিখিল। হাতের ছোঁয়া পেতেই শ্যামার ক্রমশ আবছা মনে পড়তে শুরু করেচে পুরনো স্মৃতি। 

এই ছোঁয়া নিখিলের কাছেও খুবই চেনা। কেন বার বার কৃষ্ণার মায়ের সঙ্গে সে শ্যামার মিল খুঁজে পায়। তাকে না দেখে কীসের এই টান। আগামী দিনে কবে নিখিল ও শ্যামা সামনা সামনি আসবে, সেই অপেক্ষায় বসে ভক্তমহল। প্রসঙ্গত, একাধিকবার টিআরপি তালিকায় শীর্ষে উঠে এসেছে এই ধারাবাহিকের নাম। শ্যামা ও নিখিলের রোম্যান্স, শ্যামার গান, ধারাবাহিকে নেগেটিভ চরিত্রের নানা ষড়যন্ত্র। এই প্রতিটি গল্পের মোড়ের কারণেই নানা ধারাবাহিকটির জনপ্রিয়তা ক্রমাগত বেড়েই চলেছে। সেই জনপ্রিয়তার জেরেই এবার দেশজুড়ে নাম কামিয়ে নিল 'কৃষ্ণকলি' ধারাবাহিক। খোলসা করলেন ধারাবাহিকের নায়িকা তিয়াশা রায়। 

আরও পড়ুনঃমুখ লুকিয়ে ছেলেকে নিয়ে কোথায় চললেন শাহরুখ, সঙ্গে নেই সুহানা, গৌরিও

 

নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে সম্প্রতি তিনি একটি পোস্ট শেয়ার করেছেন। যেখানে কৃষ্ণকলি ধারাবাহিকের নিচে আরও একটি ধারাবাহিকের ছবি দেখা যাচ্ছে। সেই ধারাবাহিকটি তেলেগু ভাষার। কৃষ্ণকলি ধারাবাহিকটির জনপ্রিয়তার জেরে এবার তেলেগু ভাষা তৈরি হচ্ছে। যার নাম 'কৃষ্ণ তুলাসি'। টিআরপি-র সর্বোচ্চ থাকার কারণে বিভিন্ন  বাংলা সিরিয়ালেরই রিমেক হয়েছে হিন্দি, মারাঠি, তামিল ভাষায়। এবারও তার অন্যথা হল না। শ্যামার এক নয়া রূপ এবার পরিচয় পাবে দক্ষিণ ভারতে। ধারাবাহিকের প্রোমো ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। ঠিক একই রকমের প্রোমো। শীঘ্রই আসতে চলেছে ধারাবাহিকটি জি তেলেগুতে। শ্যামার জনপ্রিয়তা এবার দেশজুড়ে। তিয়াশার ভক্তরা ইতিমধ্যেই বেশ উত্তেজিত হয়ে পড়েছে খবরটি নিয়ে।