নিত্যদিনের মত দেবলীনা কুমারের পোস্টে মুগ্ধ হয়েছিল দর্শকমহল। বরাবরের মত তাঁর ছবিতে প্রশংসায় ভরে চলেছি। হঠাৎই এক অশ্লীল মন্তব্যে চোখ পড়ে সকলের। সেই মন্তব্য এড়িয়ে যায়নি অভিনেত্রীর চোখও। দেবলানীর বক্ষযুগল নিয়ে অশ্লীল মন্তব্য। একটি ট্যাঙ্ক টপ পরে ছবি পোস্ট করেছিলেন দেবলীনা। ক্যাপশন দিয়েছিল 'হ্যাপি জোন'। কোনও বোল্ড ফোটোশ্যুটও নয়। ছবিটি পোস্ট করতেই সেই ব্যক্তির পোস্ট। 

আরও পড়ুনঃআদালতের নির্দেশে ভাঙছে মিঠুন চক্রবর্তীর বাংলো, জাতীয় উদ্যানের ক্ষতির অভিযোগ

দেবলীনার স্তনযুগল নিয়ে নোংরা মন্তব্য করতেই চটে যান অভিনেত্রী। সড়াসড়ি প্রতিক্রিয়া স্বরূপ রিপ্লাই দিয়ে বসলেন সেই নেটিজেনকে। লিখেছেন, 'থাপ্পড় খাবে?' তাতে অবশ্য অভিনেত্রীকে তাঁর ভক্তরা পরামর্শ দিয়েছেন এই সমস্ত বিকৃত মস্তিষ্কের মানুষজনদের রিপ্লাই না করতে। এতে ওনারই সময় নষ্ট হবে। সেই ব্যক্তি রীতিমত নাছোড়বান্দা। ফের একটি নোংরা মন্তব্য করেছেন ছবিটিতে। 

আরও পড়ুনঃবলিউড থেকে টলিউড, লকডাউনের জেরে জমে থাকা একগুচ্ছ ছবি এবার সিনেমা হলে

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Happy Zoneeeeeee❤️

A post shared by Devlina Kumar (@devlinakumar) on Oct 14, 2020 at 9:30pm PDT

 

দেবলীনা অবশ্য আর কথা বাড়াননি। এখানেই থামিয়ে দিয়েছেন বিতর্ক। তবে এই ধরণের ব্যক্তিরা যে প্রতিটি মহিলাদের পোস্টেই উদয় হয় তাতে কোনও সন্দেহ নেই। অধিকাংশ অভিনেত্রীরাই ট্রোলের কোনও জবাব দেন না। তবে সেই দিক থেকে ব্যতিক্রমী দেবলীনা। ট্রোলের জবাব দেন রীতিমত কড়াভাবে। তবে এই ধরণের বিকৃত মানসিকতাযুক্ত মানুষদের থেকে দূরে থাকাই বুদ্ধিমানের কাজ বলে মনে করে নেটবাসীরা।