মধুমিতা সরকারের পোশাক আশাক ফ্যাশন সেন্সে সর্বদা নজর মহিলা ভক্ত থেকে শুরু করে পুরুষ ভক্তদের। এবারে আলুথালু বেশে ধরা দিয়ে চমক দিলেন মধুমিতা। এই পোশাকে তাঁকে আগেও দেখা গিয়েছে। তবে এমন আলুথালু অবস্থায় তাঁকে দেখেনি ভক্তরা। তাঁর এই মৎসকন্যার মত বেশে নেটের স্কার্টের ভিতর থেকে উঁকি মারছে মধুমিতার ট্যাটু। এই ছবি দেখে মাথায় নেটিজেনদের। এখন অবশ্য মধুমিতার ছবির পাশাপাশি তাঁর আগামী ছবি নিয়েও ভক্তদের উন্মাদনা তুঙ্গে। বড়দিনে আশছে 'চিনি'। মা ও মেয়ের মিষ্টি সম্পর্ক নিয়ে গল্প বুনেছেন পরিচালক মৈনাক ভৌমিক। 

মায়ের চরিত্রে অভিনয় করেছেন অপরাজিতা আঢ্য এবং মেয়ের চরিত্রে মধুমিতা সরকার। ছবির প্রথম পোস্টার মুক্তি পেল দুই অভিনেত্রীর সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। তাঁদের সম্পর্কের প্রথম ঝলকের জন্য বেছে নেওয়া হয়েছে নীল রঙ। হট প্যান্ট এবং হল্টার নেক টপে বসে রয়েছেন মধুমিতা। অন্যদিকে নীল শাড়িতে দেখা যাচ্ছে অপরাজিতাকে। সোফার উপর একে অপরের দিকে পিঠ করে বসে রয়েছেন তাঁরা। যা দেখে মন ভরেছে দর্শকমহলের। দু'জনের মুখে দুষ্টু মিষ্টি হাসি। "মা-মেয়ের সম্পর্ক তো চিনির মত মিষ্টি, তাই না!" 

আরও পড়ুনঃবলিউড, টলিউড থেকে রাজনীতির ময়দান, মুনমুন সেনের গ্ল্যামারে কুপোকাত আট থেকে আশি

 

এই ক্যাপশনেই পোস্টার ছড়িয়েছে নেটদুনিয়ায়। মধুমিতার আগামী ছবি কবে আসবে, কার বিপরীতে দেখা যাবে তাঁকে, যশ দাশগুপ্তার সঙ্গে তাঁকে কোনও ছবিতে দেখা যাবে কি না। এই নিয়ে নানা প্রশ্ন নিত্যদিন জমতে থাকত সোশ্যাল মিডিয়ায়। এবার তাতে ইতি টানলেন মধুমিতাই। কারও বিপরীতে নয়, একেবারে ভিন্ন ধারার ছবি নিয়ে আসছেন মধুমিতা। পরিচালক মৈনাক ভৌমিকই মা ও মেয়ের সম্পর্ককে মিষ্টি গল্পে বুনেছেন। ছবিতে মধুমিতা এবং অপরাজিতার পাশাপাশি রয়েছেন সৌরভ দাস, অলিভিয়া সরকার। সোশ্যাল মিডিয়া এখন নেটিজেনরা ছবির ট্রেলারের জন্য অধীর আগ্রহে বসে।