মধুমিতা সরকারের ফিগারের প্রশংসা যত করা হয় ততই কম। শরীরে এক ফোটাও অতিরিক্ত মেদ কীকরে নেই তাঁর। কীভাবে লকডাউনের পরও এমন স্লিম ট্রিম করে ধরে রেখেছেন তিনি। প্রশ্ন সকল ভক্তদের। এখানে উত্তর একটাই। শরীরচর্চা এবং সঠিক খাবার। সাদা পোশাকে তাঁর স্নিগ্ধতায় মুগ্ধ হল দর্শকমহল। এছাড়াও নীল রঙের পোশাকে সেজে উঠেছিলেন মধুমিতা। ছবি দেখলেই মনে পড়ে গিয়েছিল, "নীল রঙ ছিল ভীষণ প্রিয়" গানটির কথা। রূপম ইসলামের এই গান ডেডিকেট করেই চলছে প্রেম নিবেদন। আপাতত হ্যাপিলি সিঙ্গেল মধুমিতা সরকার। তাঁর জীবনে কি কেউ আছেন সেই নিয়ে নানা মুণির নানা মত। কারও কথায় মধুমিতা যা সুন্দরী তাতে তাঁর সিঙ্গেল থাকাটাই বেশ সন্দেহজনক। 

আরও পড়ুনঃ'বর্ণবিদ্বেষী' ঐশ্বর্যের বিজ্ঞাপন, বিতর্কের মুখে বিশ্বসুন্দরী, ক্ষমা চাওয়া ছড়া ছিল না গতি

এদিকে তাঁর ভক্তদের কথায় মধুমিতা সম্পর্কে যাক বা সিঙ্গেল থাকুক তাঁদের কাছে মধুমিতার কাজই গুরুত্ব পায়। তবে অভিনেত্রীর মন জুড়ে একজন রয়েছে বটে। সেই কথাই প্রকাশ্যে আনেন তিনি। অফ শোল্ডার পোশাকে মধুমিতর ছবি পোস্ট করে লেখেন, "মন ও ক্রম।" অর্থাৎ মনোক্রমকেই এভাবে মিশিয়েছেন তিনি। প্রসঙ্গত, পরিচালক প্রতীম দাশগুপ্তের 'লাভ আজ কাল পরশু' ছবিতে মাখো মাখো রসায়নে নজর কেড়েছিলেন অর্জুন চক্রবর্তী এবং মধুমিতা সরকার। সেই জুটি এবার ফিরছে ওয়েবের পর্দায়। আসছে 'দেবদাস ও একটি খুনের গল্প'। প্রধান ভূমিকায় দেখা যাবে অর্জুন এবং মধুমিতাকে। তবে লাভ আজ কাল পরশুর মত চরিত্রে তাঁদের দেখা যাবে। 

আরও পড়ুনঃ'সা রে গা মা পা' সঞ্চালনায় হাতেখড়ি আবিরের, পাল্টে গিয়েছে বিচারকের তালিকা, নতুন ছন্দে নিউ নর্মাল

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Potentially kinetic 😜 📸 @kaustavsaikia 💄 @sumanmakeupartist 👗 @tamashreeroy

A post shared by Madhumita Sarcar (@madhumita_sarcar) on Sep 22, 2020 at 11:02pm PDT

আরও পড়ুনঃদীপিকাকে সমন NCB-র, সুশান্ত সিং রাজপুত মামলায় মাদকচক্রে জড়ালো অভিনেত্রীর নাম

থ্রিলারে মোড়া এই গল্পে পরতে পরতে থাকবে রহস্যের ছোঁয়া। অর্জুন ও মধুমিতা ছাড়াও ওয়েব সিরিজটিতে দেখা যাবে রাইমা সেনকে। কখনও ফ্যাশনের জগতে তোলপাড় এনে তো কখনও নিজের ফিগারের যৌন আবেদনে। কয়েক মাস আগে পোস্ট করেন নিজের হট ছবি। তাঁকে এই হট অবতারে দেখে একে একে ভক্তরা ভিড় জমিয়েছিল মধুমিতার প্রোফাইলে। ফ্ল্যাট অ্যাবস নিয়ে পোস্ট করেন থ্রোব্যাক ছবি। ক্রপ টপে পাতলা কোমরে চোখ কপালে তোলন ভক্তদের। আরও এক কারণ ভিড় জমেছিল তাঁর অ্যাকউন্টে। পরিচালক প্রতীম দাশগুপ্তের 'লাভ আজ কাল পরশু' এর আগে টেলিদুনিয়াতেই দেখা গিয়েছিল তাঁর অভিনয়ের দাপট। এখন সিনেপর্দায় তাঁকে পেয়ে রীতিমত খুশি দর্শকরা।