নিজের ক্যাজুয়াল স্টাইলের জন্য টলিউডের ফ্যাশনে খাতায় নাম লিখিয়েছেন মধুমিতা সরকার। সর্বদা থাকে একেবারে লেড ব্যাক অ্যাটিটিউডে সাধারণ বেসিক পোশাকে দেখা যায়। যে ফ্যাশন অনুসরণ করতে পারবে আর পাঁচজন মেয়ে। মধুমিতার ফ্যাশন সেন্সের সঙ্গে এই কারণেই রিলেট করতে পারে অসংখ্য মহিলারা। সম্প্রতি তেমনই ফ্যাশনের উদাহরণ নিয়ে পোস্ট করলেন ক্লাসি ভিডিও। যেখানে তাঁকে সাদা ক্রপ টপ এবং সাদা প্যান্টে দেখা গিয়েছে। সঙ্গে নিয়েছেন কালো সাদা প্রিন্টেড জ্যাকেটও। 

মেকআপ একদম নামমাত্র। ন্যুড মেকআপে প্রায় নো মেকআপ লুকই রয়েছে তাঁর সাজে। নেই কোনও অ্যাকসেসরিজ। হটনেস যে কেবল লাল এবং কালো রঙেই বোঝা যায়, সে কথা মিথ্যে বলেই প্রমাণ করলেন মধুমিতা। নিজেকে সাদা পাশোকে অভিনব রূপে তুলে ধরলেন তিনি। বাংলা ধারাবাহিকের সেই মধুমিতা আর এখনকার মধুমিতার মধ্যে আকাশ পাতাল তফাত। সাধারণ সাজপোশাকে র মধ্যেও তিনি লাস্যময়ী। 

আরও পড়ুনঃরোশনকে পাল্টা জবাব শ্রাবন্তী, জনসমক্ষেই শুরু কাদা ছোঁড়াছুঁড়ি, ভারচ্যুয়ালি চলছে গৃহযুদ্ধ

 

'বোঝেনা সে বোঝেনা' ধারাবাহিকের পাখি কুমারী ঘোষ দস্তিদারের রূপেই এতদিন দর্শকের মনে জায়গা করে ছিলেন মধুমিতা। সেখান থেকেই হঠাৎ এই ট্রান্সফরমেশন। আগেও ওয়েস্টার্ন পোশাকেও দেখা গেলেও এখন যেন গ্ল্যামার ক্রমশ বেড়েই চলেছে তাঁর। পরিচালক প্রতীম দাশগুপ্তর 'আজ কাল পরশু' ছবিতে তাঁকে ভিন্ন অবতারে দেখে মুগ্ধ হয়েছিল সিনেপ্রেমীরা। মধুমিতার কাছে আপাতত বেশ কয়েকটি ছবির প্রস্তাব এশেছে। যদিও ছবিগুলির বিষয় কোনও মন্তব্য করেননি অভিনেত্রী।