শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের এবং রোশন সিংয়ের বিবাহে ভাঙন নিয়ে নানা মুণির নানা মত। রোশনের সঙ্গে বিয়ের এখ বছর সম্পন্ন হতে না হতেই শুরু হয়েছে গৃহযুদ্ধ, এমনই অনুমান করছে নেটিজেনরা। অনুমান করার কারণ হল শ্রাবন্তী এবং রোশনের সোশ্যাল মিডিয়া পোস্ট। সোমবার রাতের দিকে রোশন একটি ছবি পোস্ট করেন। সেটি একটি মিম। যেখানে হাঁটু গেড়ে একটি ছেলে হাতে আংটি নিয়ে একটি মেয়েকে বিয়ের প্রস্তাব দিচ্ছে। সমুদ্রসৈকতে এমন রোম্যান্টিক ছবিতে রয়েছে অন্য বার্তা। 

ছবির ভিতরে যা লেখা তা দেখে মনে হচ্ছে, যেন ছেলেটি বলছে, "তুমি আমার জীবন ধ্বংস করবে?" অন্যদিকে মেয়েটি যেন বলছে, "হ্যাঁ! নিশ্চাই।" এই মিমটি তিনি শেয়ার করে এই বার্তাই দিতে চেয়েছেন যে বিয়ে করেই ছেলেদের জীবন ধ্বংস হয়ে যায়। এই পোস্টের পরই শ্রাবন্তীর পাল্টা জবাব ছিল বেশ স্পষ্ট। তিনিও একটি পোস্ট শেয়ার করেন সেখানে নারীদের নিয়ে ছিল ভিন্ন বার্তা। যা নারী ক্ষমতায়নের ছোঁয়াও রেখে গিয়েছে। 

আরও পড়ুনঃজৈন পরিবারের পুত্রবধূ হয়েও ষোলোয়ানা বাঙালি নুসরত, প্রকাশ পেল নায়িকার Bong Beauty

 

পোস্টে লেখা, "তুমি একজন নারীকে ক্ষণিকের জন্য নিচে নামিয়ে তার সত্ত্বাকে টুকরো টুকরো করে ফেলতে পার। কিন্তু প্রকৃত রূপে যে নারী, সে সেই ভাঙা টুকরোগুলিকে নিয়ে, জুড়ে ফের উঠে দাঁড়াবে তোমার সামনে।" এই বার্তার মধ্যেই অবশ্যই ছিল একটি স্ট্রং মেসেজ। নেটিজেনদের মতে একে অপরের জন্যই এই বার্তা দিয়েছেন তাঁরা। এতদিন জনসমক্ষে কিংবা সংবাদমাধ্যমে কিছু না বললেও এবার ধীরে ধীরে তা সোশ্যাল মিডিয়ার মাধ্যমে প্রকাশ পাচ্ছে।