মানুষের আরও কাছাকাছি আসতে নতুন কৌশল নিলেন মুখ্য়মন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।  ২১ জুলাই সভামঞ্চ থেকেই জানিয়েছিলেন ২৯ জুলাই বড় ঘোষণা করবেন। আজ সোমবার নজরুল মঞ্চে সাংগঠনিক বৈঠক করলেন মমতা। সাংবাদিক বৈঠকে তিনি দিদিকে বলো প্রচার কৌশলের কথা জানালেন। 

এই কৌশলে স্থির করা হয়েছেস আদামী ১০০ দিন রাজ্যের ১০ হাজার গ্রাম পরিদর্শন করবেন তৃণমূলের প্রতিনিধি তথা বরিষ্ঠ পদাধিকারীরা। প্রয়োজন হলে বুথস্তরের কর্মীদের বাড়িতে রাতে থেকে পর্যন্ত যাবেন তাঁরা। জানান মমতা। এছাড়াও তিনি জানান দলই ঠিক করবে কে কোথায় যাবেন।

আরও পড়ুনঃ আম জনতার নালিশ শুনবেন মমতা, প্রশান্তের দাওয়াই এবার 'দিদিকে বলো'

তবে শুধু বাড়ি বাড়ি গিয়েই নয়। ৯১৩৭০৯১৩৭০ এই নম্বরে ফোন করেও মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছে অসুবিধার কথা পৌঁছে দেওয়া যাবে বলে জানিয়েছেন মমতা নিজেই। এছাড়াও ডিজিটাল প্ল্যাটফর্মের মাধ্য়মেও মুখ্যমন্ত্রীর সঙ্গে যোগাযোগ করতে পারবেন সাধারণ মানুষ। রাজনৈতিক মহলে মনে করা হচ্ছে তৃণমূলের এই জনসংযোগের কৌশল প্রশান্ত কিশোরের মস্তিষ্কপ্রসূত। 

তবে শোনা যাচ্ছিল এই প্রচার কৌশলের জন্য চার জন হোল টাইমার রাখবেন মমতা। কিন্তু মমতা জানিয়ে দিয়েছেন, হোল টাইমার রাখার মতো টাকা নেই। তবে বর্তমান পরিস্থিতিতে তৃণমূলের এই পদক্ষেপ বেশ তাৎপর্যপূর্ণ ভূমিকা পালন করবে বলেই মনে করা হচ্ছে।