কোন স্পেশাল দিন মানে তারকাদের নেট দুনিয়ায় স্পেশাল অ্যাপিয়ারান্স। ভক্তদের শুভেচ্ছা বার্তা পাঠানো থেকে শুরু করে নিজেদের অন্দরমহল থেকে নানা রকম পোস্ট শেয়ার করে থাকেন সেলেব দুনিয়া। যে মুহুর্তে নজর কাড়ে ভক্ত মহলের। আরে সেলিব্রেশন যদি হয়ে থাকে দোল উৎসবের তাহলে তো কথাই নেই। হুরমুড়িয়ে ভীড় জমতে থাকে নেট পাড়ায়। আর সেই স্রোতে ভেসে এবার ভক্তদের শুভেচ্ছা জানিয়ে নজর কাড়লেন মিমি চক্রবর্তী।

আরও পড়ুন- ছোট বেলায় রঞ্জিত মল্লিকের বিশ্বাসঘাতকতা, কীভাবে দোলে ঠকাতেন তিনি কোয়েলকে, ফাঁস করলেন বং ডিভা 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Mimi (@mimichakraborty)

 

লাইফে একসঙ্গে অনেক দিক কিভাবে ব্যালেন্স করতে হয় তার পারফেক্ট উদাহরণ মিমি চক্রবর্তী। দক্ষ অভিনেত্রী থেকে শুরু করে রাজনীতির ময়দান সঙ্গে আবার যোগ দিয়েছে গান। সবই হাতে সামলে চলেছেন তিনি। হোলির শুভেচ্ছা তেও ভক্তদের নিরাশ করলেন না মিনি। রবি ঠাকুরের গানে গানে পাঠালেন শুভেচ্ছা বার্তা। সোশ্যাল মিডিয়ায় এই পোস্ট শেয়ার হতেই মুহূর্তে তা নজর কাড়লো ভক্ত মহলের। 

একইভাবে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে সকলের নজর কেড়েছেন পরমব্রত চট্টোপাধ্যায়। বর্তমানে সৌমিত্র চট্টোপাধ্যায়ের বায়োপিক কে কেন্দ্র করে পরমব্রত এমনি খবরের শিরোনামে। রাজনীতির ময়দানে সমান অধিকার তা স্পষ্ট করতেই এক ছাদের তলায় হয়েছিলেন তারকা মহল, যার নেতৃত্বে দেখা গিয়েছিল পরমব্রত চট্টোপাধ্যায় কে। আর্থিক তাই রঙের উৎসবে সাম্যতার কথা তুলে ধরতে দোল ও হোলির ফারাক ভুলে কেবল রঙিন উৎসবের শুভেচ্ছা জানালেন পরম।