হিংসা ছড়ানোর দায় সরিয়ে দেওয়া হয়েছে ডোনাল্ড ট্রাম্পের টুইটার অ্যাকাউন্ট। একটি নয়, তিন তিনটে অ্যাকাউন্ট সরিয়ে দিল টুইটার। সোশ্যাল মিডিয়ায় হেনস্তা, তাঁর বক্তব্যে হিংসা ছড়িয়ে পড়া, যার জেরে অ্যাকাউন্টগুলি ব্যান করে দেওয়া ছাড়া টুইটার কর্তৃপক্ষের কাছে আর কোনও উপায় নেই। যদিও নাছোড়বান্দা ট্রাম্প। ব্যান করার ঘোষণার পরই অন্য অ্যাকাউন্ট খুলে সেখান থেকে টুইটারকে তোপ দেগেছেন তিনি। 

তাঁর বাকস্বাধীনতা খর্ব করছে টুইটার, এই হল তাঁর অভিযোগ। ট্রাম্পের টুইটার বন্ধ হওয়ার জেরে ট্রাম্প সহ তাঁর অনুরাগীরা ক্ষোভে ফেটে পড়লেও অত্যন্ত খুশির মেজাজে মিমি চক্রবর্তী। সাংসদ তথা অভিনেত্রী নিজের সোশ্যাল মিডিয়ায় ট্রাম্পের টুইটার অ্যাকাউন্ট ব্যান হওয়া নিজের আনন্দ প্রকাশ করেছেন। একটি স্ক্রিনশট নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করেছেন। যেখানে ডোনাল্ড ট্রাম্পের অ্যাকাউন্টের উপর 'সাসপেন্ডেড' লেখাটি স্ট্যাম্পের মত করে লেখা। 

আর পড়ুনঃপার্কস্ট্রিট ধর্ষণকাণ্ড থেকে নিখিলের সঙ্গে বিচ্ছেদ, কাদের খানের সঙ্গে কীভাবে ব্রেকআপ হয়েছিল নুসরতের

 

 

এই স্ক্রিনশটটি শেয়ার করে মিমি কয়েকটি হাততালির ইমোটিকন দিয়েছেন। এর থেকে ভক্তদের বোধগম্য হয়েছে, ট্রাম্পের টুইটার ব্যানের খবরে অত্যন্ত খুশি হয়েছেন মিমি। রাজনীতির ময়দানে পদার্পণ করার পর থেকেই মিমি নিজের মনোভাব, দৃষ্টিভঙ্গি সকলের সামনে রেখেছেন। জনসমক্ষে মোদী এবং মোদী সরকারের বিরুদ্ধে একাধিক টুইট করেছেন। যার পরিবর্তে তাঁকে নানা কুমন্তব্যের শিকার হতে হলেও পিছপা হননি তিনি। বরং সাহস নিয়ে এগিয়ে গিয়েছেন।