Asianet News BanglaAsianet News Bangla

Mimi Chakraborty Movie Mini- ছোট্ট সারদা অন্য রূপে, শ্যুটিং শেষে ছবি শেয়ার মিমি চক্রবর্তীর

এই ধরনের চিত্রনাট্যে আগে কখনও কাজ করেননি মিমি চক্রবর্তী। লকডাউন চলাকালীনই তিনি স্ক্রিপ্ট শুনেছিলেন। সেখান থেকেই মৈনাক ভৌমিকের 'মিনি' করার সিদ্ধান্ত নেন । 

mimi chakraborty complete upcoming bengali movie shooting for mini bjc
Author
Kolkata, First Published Nov 1, 2021, 9:48 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

'চিনি' পর এবার 'মিনি' (Mini)। বাংলার নতুন ছবি 'মিনি'-র পরিচালক মৈনাক ভৌমিক (Mainak Bhowmik)। রাজনীতির মাঝেই সময় করে এবার মৈনাকের ফ্রেমে ধরা দিলেন তৃণমূল সাংসদ তথা অভিনেত্রী মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)। ব্যালন্স করেই টলিউড ও রাজনীতি পাল্লা দিয়ে বজায় রেখেছেন তিনি।

প্রসঙ্গত, বাংলা ছবি চিনি বাজিমাতের পর এবার নতুন ফ্রেমে ডুবলেন পরিচালক মৈনাক ভৌমিক(Mainak Bhowmik)।  অপরাজিতা আঢ্য এবং মধুমিতা সরকারের জুটির পর এবার  তাঁর ফ্রেমে অভিনেত্রী মিমি চক্রবর্তী।  প্রযোজনা করছেন অভিনেত্রী সম্পূর্ণা লাহিড়ি এবং রাহুল ভঞ্জ। এই ছবিতে টাইটেল নেম মিনি-র  ভূমিকায় অভিনয় করছেন অয়ন্যা চট্টোপাধ্যায় এবং তিতলির ভূমিকায় অভিনয় করছেন  মিমি চক্রবর্তী। এ ছবি বন্ধুত্বের কথা বলে। যেখানে একটি মেয়ে এবং মহিলার মাঝে বন্ধুত্বের সম্পর্ক দেখানো হয়েছে। যে বন্ধুত্ব বয়েসের সীমাকাল পার করে যায়। ছবির ফার্স্ট লুকে একটি স্কুল ড্রেস পরা বাচ্চা মেয়ে এবং মিমিকে দেখা গিয়েছিল। যাদের দুজনেরই নাকের উপর পেনসিল রেখে ব্য়ালেন্স খেলার চেষ্টা। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Mimi (@mimichakraborty)

 

মিমি (Mimi Chakraborty) বলেছেন, ' সম্পূর্ণ নারী কেন্দ্রিক এক অন্য লাইফস্টাইলের (LifeStyle) ছবি।' এই ধরনের চিত্রনাট্যে আগে কখনও কাজ করেননি  মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)। লকডাউন (Lock Down) চলাকালীনই তিনি স্ক্রিপ্ট শুনেছিলেন। সেখান থেকেই মৈনাক ভৌমিকের 'মিনি' করার সিদ্ধান্ত নেন । তবে গতে বাধা বাণিজ্যিক ছবির বদলে ভিন্ন শেডের ছবিতে অভিনয় করার সুযোগ পেয়ে আপ্লুত মিমি চক্রবর্তী। 

আরও পড়ুন- শাহরুখ খান বিজেপিতে যোগ দিলেই যেকোনও ড্রাগ চিনির গুঁড়োতে পরিণত হবে, কটাক্ষ মন্ত্রীর

আরও পড়ুন- হটলুকে বাথরুমে ফ্রেমবন্দি রিয়া, একের পর এক ফ্রেমে শরীরী কায়দায় ভক্তদের ঘুম কাড়লেন সেনকন্যা

আরও পড়ুন-Janhvi Kapoor- শারীরিক ও মানসিক ভাবে বিধ্বস্ত হয়ে পড়েছেন জাহ্নবী, হঠাৎ কী হল শ্রী-কন্যার

পুজোর আগেই সামনে এসেছিল খবর।  এলো নতুন ছবির খবরও। পরিচালক মৈনাক ভৌমিকের সঙ্গে জুটি বাঁধলেন মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)। ছবির নাম মিনি (Mini)। ইতিমধ্যেই এসেছে তার মোশান পোস্টার প্রকাশ্যে। ছবির প্রযোজনায় রয়েছেন অভিনেত্রী সম্পূর্ণা লাহিড়ি ও রাহুল। স্মল টক আইডিয়া ও এসকে মিডিয়ার ব্যানারেই তৈরি এই ছবি। এবার শেষ হল সেই ছবির শ্যুটিং। টেলিভিষের পর্দায় যে ছোট্ট অয়ন্যাকে সারদার ভুমিকায় দেখা গিয়এছিল করুনাময়ী রানী রাসমণিতে, তিনি এবার ফ্রেম শেয়ার করলেন মিমি চক্রবর্তীর  (Mimi Chakraborty) সঙ্গে। তবে এই ছবির মুক্তি নিয়ে এখনই বিষয় তথ্য সামনে না আসলেও ছবির বিষয়বস্তু এইমধ্যেই ভক্তমনে জায়গা করে নিয়েছে। একাধিক ছবি সেট থেকে শেয়ার করলেন খোদ মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)। মুহূর্তে তা নজর কাড়ল ভক্তমহলের।

  mimi chakraborty complete upcoming bengali movie shooting for mini bjc

mimi chakraborty complete upcoming bengali movie shooting for mini bjc

Follow Us:
Download App:
  • android
  • ios